আজকাল ওয়েবডেস্ক:‌ আরবাজ খানের আসন্ন ওয়েব শো পিঞ্চে অংশ নিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর। এই অনুষ্ঠানটিতে সেলেবরা তাঁদের সোশ্যাল মিডিয়া এবং ট্রোলিং সম্পর্কে কথা বলবেন। করিনা সবসময়ই তাঁর পোশাক নির্বাচন বা নানা দৃশ্যে তাঁর অভিনয় নিয়ে ট্রোলিং–এর মুখে পড়েন। সম্প্রতি এমনই একটি ট্রোলিং পোস্টে এক নেটিজেন তাঁর মন্তব্যে ‘‌আন্টি’‌ বলেন অভিনেত্রীকে। আর তাতেই বেজায় চটেছেন তৈমুরের মা।
ওই নেটুজেন লিখেছেন, ‘‌আপনি এখন আন্টি হয়ে গেছেন, বাচ্চা মেয়ের মতো কাজ করবেন না।’‌ আরবাজের শোয়ের ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে করিনা এই মন্তব্য পড়ার পরে খানিকক্ষণ হাসেন, কিন্তু তারপর ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘‌লোকেরা মনে করেন যে সেলিব্রিটিদের কোন আবেগ বা অনুভূতি নেই। সাধারণ মানুষ সেলিব্রিটিদের অনুভূতির বিষয়ে অজ্ঞ। যেন সেলিব্রিটি, অভিনেতা, অভিনেত্রীদের কোন অনুভূতি থাকতে নেই। আমাদের কেবল সবকিছুই মেনে নিতে হবে।’‌ করণ জোহর, সোনম কাপুর, সোনাক্ষী সিনহা, নওয়াজউদ্দীন সিদ্দিকী, কপিল শর্মা এবং অন্যান্য সেলিব্রিটিদেরও এই শোয়ে আমন্ত্রণ জানানো হয়েছে এবং তাঁরা সবাই তাঁদের ছবি বা ভিডিওর নানা ট্রোলিং মন্তব্য পড়ে নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন। সাম্প্রতিক অতীতেও করিনার বেশ কয়েকটি ছবিতে তাঁকে বাজেভাবে ট্রোলড করা হয়েছে। কয়েক মাস আগে একটি সাক্ষাতকারে তিনি বলেছিলেন, ‘‌যাকে যেটা পরে ভালো দেখায় সেটাই পরা উচিৎ। আমি জানি না মায়ের পোশাক বলে আলাদা কিছু হয় কিনা!’‌ করিনা বলেন, ‘‌মাতৃত্ব মানে একজন মহিলার নিজের সর্বস্ব ছেড়ে দেওয়া নয়।’‌
গর্ভাবস্থায় র‌্যাম্পে হাঁটার জন্য এবং ঘন ঘন বাইরে যাওয়ার জন্যও করিনার সমালোচনা করা হয়েছিল। করিনা এ প্রসঙ্গে বলেন, ‘‌আমি যখন গর্ভবতী ছিলাম, তখন আমার সম্পর্কে অনেক কথাই উঠেছিল।’‌ তৈমুরের জন্মের পর, করিনাকে ছেলেকে ছেড়ে জিমে যাবার এবং পার্টিতে যোগ দেওয়ার জন্যও বাজে ভাবে ট্রোল করা হয়। করিনা এর জবাবে বলেন, ‘‌বন্ধুদের সঙ্গে বেরনো বা পার্ট করা, এর সঙ্গে খারাপ মা ভালো মায়ের যোগ নেই। মাতৃত্বের অর্থ এই নয় যে, একজন মহিলাকে নিজের সর্বস্ব ছেড়ে দিতে হবে।’‌ করিনা কাপুর বর্তমানে অক্ষয় কুমারের সঙ্গে তাঁর ‘গুড নিউজ’‌ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। পরবর্তীতে ‘তখত’‌ সিনেমাতে দেখা যাবে তাঁকে। তিনি সম্প্রতি রেডিও জকি হিসাবেও কাজ করছেন।

জনপ্রিয়

Back To Top