Kangana-Hema: এবার রাজনীতিতে কঙ্গনা, ২০২৪-এ মথুরা থেকে বিজেপি-প্রার্থী! জল্পনা শুনে কটাক্ষ হেমা মালিনীর

আজকাল ওয়েবডেস্ক: অভিনয়ের পাশাপাশি এবার রাজনীতির দুনিয়ায় পা রাখবেন কঙ্গনা রানাওয়াত।

রাজনীতিক হিসেবে শীঘ্রই তাঁর আত্মপ্রকাশ ঘটবে! সম্প্রতি এই গুঞ্জনে তোলপাড় মথুরা। শোনা যাচ্ছে, ২০২৪-এ বিজেপির হয়ে মথুরা থেকে নির্বাচনে দাঁড়াবেন কঙ্গনা। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। কিন্তু জল্পনা ঘিরে প্রশ্ন করতেই বিজেপির সাংসদ হেমা মালিনী তীব্র কটাক্ষ করলেন। 

এদিন মথুরায় সাংসদ হিসেবে কঙ্গনার ভোটে দাঁড়ানোর জল্পনা নিয়ে হেমা মালিনীকে প্রশ্ন করা হয়। প্রশ্ন শুনেই তাঁকে ঘিরে থাকা সকলেই হেসে ওঠেন। এরপরই সর্বভারতীয় সংবাদমাধ্যমকে হেমা বলেন, 'এটা ভগবানের উপর নির্ভর করছে। শ্রী কৃষ্ণ তাই করবেন, যা তিনি চান। আর মথুরার মানুষরা যে সিনেমার অভিনেতাদের পছন্দ করেন সেটা তো ভালই। হয়তো কোনওদিন রাখি সাওয়ান্তও যোগ দেবেন!' 

হেমার বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। তাঁদের বক্তব্য, তিনি নিজে একজন অভিনেত্রী, তাঁর স্বামী একজন অভিনেতা, এমনকী তাঁর সন্তানরাও অভিনেতা হয়েও রাজনীতিতে যোগ দিয়েছেন। সেক্ষেত্রে কঙ্গনাকে নিয়ে আপত্তি কেন! 

দিন কয়েক আগেই এক সংবাদমাধ্যমকে কঙ্গনা বলেছেন, 'আমরা যে স্বাধীনতা পেয়েছি তা নেতাজি সুভাষ চন্দ্র বসু এবং বীর সাভারকরের মতো বিপ্লবীদের কারণে। এই স্বাধীনতা আমরা ভিক্ষা করে পাইনি, স্বাধীনতা পেয়েছি নিজেদের অধিকারে, এর জন্য লড়াই করতে হয়েছে আমাদের। আমি নেতা সুভাষচন্দ্রের অনুগামী, আমি একেবারেই গান্ধীবাদী নই।' রাজনীতি ঘিরে কঙ্গনার আগ্রহ আগেই প্রকাশ পেয়েছিল। এবার সাংসদ হিসেবে তাঁর আত্মপ্রকাশের জল্পনা রটে গেল। 

আকর্ষণীয় খবর