Model-Death: পল্লবী–বিদিশার পর আরও এক অভিনেতা!‌ পাটুলির বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার মঞ্জুষার

আজকাল ওয়েবডেস্ক:‌ ক্রমেই দীর্ঘ হচ্ছে তালিকা।

ক্রমেই গাঢ় হচ্ছে প্রদীপের তলার অন্ধকার। পল্লবী, বিদিশার পর মঞ্জুষা নিয়োগী। শুক্রবার সকালে পাটুলির বাড়ি থেকে উদ্ধার হল মডেল মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, বিদিশার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন তিনি। পুলিশ ইতিমধ্যে অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু করেছে। 
মঞ্জুষার মা জানিয়েছে, বিদিশার মৃত্যুর পর থেকেই অবসাদ বেড়ে যায় অভিনেতার। খুব ভেঙে পড়েন। হতে পারে সেটাই মৃত্যুর কারণ!‌ তবে কোনও সুইসাইড নোট মেলেনি। তাই পুরো বিষয়টি খতিয়ে দেখছে। বিদিশার মৃত্যুর সঙ্গে কোনও যোগ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

 

Sidhu: ‘‌ওয়ার্ক ফ্রম সেল’‌!‌ কুঠুরিতে বসে কেরানির কাজ করবেন সিধু, খাবেন অ্যাভোকাডো–টোফু


মঞ্জুষা মডেলিংয়ের পাশাপাশি একটি চ্যানেলে সিরিয়ালে অভিনয় করতেন। পাশাপাশি থিয়েটারও করতেন। দিন তিনেক আগে বাপের বাড়িতে এসেছিলেন। বৃহস্পতিবার তাঁকে নিতে আসেন তাঁর স্বামী। মা অনুরোধ করেন জামাইকে, যাতে মেয়েকে আর কয়েক দিন বাপের বাড়িতে রেখে যান। কথা মেনে চলে যান মঞ্জুষার স্বামী। তার পর, আজ সকালেই মিলল ঝুলন্ত দেহ।
সপ্তাহ দুয়েক আগে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা পল্লবীর ঝুলন্ত দেহ। বুধবার নাগেরবাজার থেকে উদ্ধার হয় মডেল বিদিশার ঝুলন্ত দেহ। দু’‌ জনের মৃত্যুর নেপথ্যেই রয়েছে সম্পর্কের টানাপোড়েন। এবার মঞ্জুষার মৃত্যুর নেপথ্যেও  সে রকম কিছু রয়েছে কিনা, দেখার। 

আকর্ষণীয় খবর