আজকাল ওয়েবডেস্ক:‌ ২০১৮–এ প্রথম বড়পর্দায় আসা। আর এরই মধ্যে আগামী বছর অর্থাৎ ২০২১–এ জোড়া ভূমিকায় পর্দায় আসছেন পতৌদি বংশের এই অভিনেত্রী। এতটুকু পড়ে সিনেপ্রেমীরা বুঝেই গিয়েছেন কার কথা হচ্ছে। সারা আলি খানের। পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমা ‘‌আতরাঙ্গি রে’‌ আগামী বছর ‘‌ভ্যালেন্টাইনস ডে’‌–তে মুক্তি পাচ্ছে। সিনেমায় সারার পাশে অভিনয় করছেন অক্ষয় কুমার ও ধনুষ। ধনুষকে নিশ্চয় মনে আছে আপনাদের। ২০১৩–এর ‘‌রাঞ্ঝনা’‌ ছবিতে দর্শকদের মনে যথেষ্ট ছাপ ফেলেছিলেন এই দাপুটে দক্ষিণী অভিনেতা। সেই ছবির পরিচালকও ছিলেন আনন্দ এল রাই। তবে পরিচালক রাইয়ের সঙ্গে সারার এবং অক্ষয়ের এটি প্রথম কাজ।
আবার এই দুই অভিনেতার সঙ্গে সারার এটিই প্রথম কাজ। স্বাভাবিকভাবেই উচ্ছসিত তিনি। ইতিমধ্যেই সোশ্যাল সাইটে প্রকাশ পেয়েছে তাঁদের এই সিনেমা নিয়ে কাজের কথা এবং ছবি। সারা এবং ধনুষ দুজনেই এ বছরের মার্চে শুরু করছেন ছবির কাজ। অক্ষয় যোগ দেবেন এপ্রিলে। তিনি বলেছেন, এই দুই অভিনেতার সঙ্গে কাজ করার জন্য তিনিও মুখিয়ে আছেন। আর তাঁদের সঙ্গে এই ছবিতে তাঁর রসায়ন কেমন জানতে চাওয়া হলে তিনি জানিয়েছেন, সিনেমার নামের মধ্যেই কিন্তু লুকিয়ে আছে সেটা। অর্থাৎ তাঁদের সম্পর্কও নাকি এই ছবিতে ‘‌আতরঙ্গি’‌। এই ছবিতে অক্ষয়কে দেওয়া হবে একটি ‘‌স্পেশাল লুক’‌ও। তাই তা নিয়েও অভিনেতার মধ্যে উৎসাহ রয়েছে যথেষ্ট।
এখানে দু’‌টি সময়ের দু’‌টি প্রেম কাহিনি দেখানো হবে। বিহার ও মাদুরাইয়ের দু’‌টি গল্প একসঙ্গে দেখানো হবে গোটা সিনেমায়। একদিকে ধনুষের নায়িকা হবেন সারা। আবার অন্যদিকে অক্ষয়ের নায়িকাও তিনি। তাই দু’‌টি সময়ের এই দুই কাহিনিতে বড় পর্দায় সারা আলি খান নিজেকে কতটা ফুটিয়ে তুলতে পারেন, সেদিকেই নজর থাকছে তাঁর গুণমুগ্ধ ভক্তদের।‌‌‌

জনপ্রিয়

Back To Top