Horror Movie: ভূতের সিনেমা ভাল লাগে?‌ এবার পেতে পারেন ১ লক্ষ টাকা, আবেদন করুন এক্ষুনি

আজকাল ওয়েবডেস্ক:‌ অনেকেরই ভূতের সিনেমা দেখতে ভালো লাগে। একা একাও অনেকেই দেখতে ভালবাসেন। আপনার যদি ভূতের ছবি দেখতে ভালো লাগে তাহলে আপনার জন্য সুখবর। সিনেমা দেখার সুযোগ এনে দিচ্ছে একটি অর্থলগ্নিকারী সংস্থা ‘ফিনান্সবাজ’। প্রতিযোগিতার নাম ‘হরর মুভি হার্ট রেট অ্যনালিস্ট’। তবে ফ্রি-‌তে শুধু সিনেমা দেখাই নয়, সেই সঙ্গে দর্শককে ১ হাজার ৩০০ ডলারও দেবে ওই সংস্থা। ভারতীয়  মুদ্রায় যা প্রায় ১ লক্ষ টাকা। তবে শর্ত রয়েছে। 

প্রতিযোগীকে ৯ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত মোট ১৩টি ভূতের ছবি দেখতে হবে।  শ, অ্যামিটিভাইল হরর, আ কোয়ায়েট প্যালেস, আ কোয়ায়েট প্যালেস পার্ট ২, ক্যান্ডিম্যান, ইনসিডিয়াস, দ্য ব্লেয়ার উইচ প্রজেক্ট, সিনিস্টার, গেট আউট, দ্য পার্জ, হ্যালোউইন (২০১৮), প্যারানর্মাল অ্যাক্টিভিটি এবং অ্যানাবেল এই সিনেমাগুলি দেখানো হবে ওই প্রতিযোগীকে। 

তব এর কারণ কী?‌ ফিনান্সবাজ একটি সমীক্ষা চালাচ্ছে যেখানে তারা জানতে চাইছে বড় বাজেটের ভূতের সিনেমা  নাকি অল্প বাজেটের হরর মুভি দেখে দর্শক বেশি ভয় পায়। তবে কীভাবে হবে সেই ভয়ের পরিমাপ? সংস্থার তরফে জানানো হয়েছে, ১৩টি সিনেমা দেখার সময় হৃদস্পন্দন মাপার জন্য প্রতিযোগীকে একটি ফিটবিট বা হার্টরেট মনিটর পরিয়ে দেওয়া হবে। আর কোন ছবি দেখার সময় কতটা ভয়ের উদ্রেক হচ্ছে, তা পরিমাপ করা হবে প্রতিযোগীর হৃদস্পন্দনের ভিত্তিতে। 

সংস্থার তরফে জানানো হয়েছে, আবেদনকারীর ন্যূনতম বয়স হতে হবে ১৮ বছর। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ২৬ সেপ্টেম্বর। বাছাই প্রতিযোগীদের নাম ঘোষণা করা হবে ১ অক্টোবর। তাঁকে ইমেলে যোগাযোগ করা হবে। ৪ অক্টোবরের মধ্যে ফিটবিট পাঠিয়ে দেওয়া হবে প্রতিযোগীকে। ৯ অক্টোবর থেকে ১৮ অক্টোবরের মধ্যে সিনেমা দেখা শেষ করতে হবে। যদি আগ্রহ থেকে থাকে তাহলে এখনই আবেদন করে ফেলুন। 

‌আরও পড়ুন: সকাল থেকেই মুষলধারে বৃষ্টি, বুধবার থেকে আবহাওয়ার কিছুটা উন্নতি