FIFA 22: ব্রাজিলের জয়ে আনন্দ বাংলাদেশেও, উদযাপনে বুবলী, দল বদলে আর্জেন্তিনা শরীফুল রাজ!

আজকাল ওয়েবডেস্ক: সার্বিয়াকে হারিয়ে ২ গোলে জয়ী ব্রাজিল।

সেই আনন্দের ছোঁয়া বাংলাদেশেও। কীভাবে? পছন্দের দল জয়ী। সঙ্গে সঙ্গে নিজের আনন্দ সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন শবনম বুবলী। ওপার বাংলার প্রথম সারির নায়িকা বিশ্বকাপের জয়ের মুহূর্তের একটি ছবি পোস্ট করেছেন ফেসবুকে। ছবি সম্পর্কে তাঁর মতামত, ‘ওহ্ ব্রাজিল! বিশ্বকাপ ফুটবল যে শুরু হয়েছে ফিলটা আজকে পাচ্ছি।’ মন্তব্যের পাশে হৃদয়ের চিহ্নও এঁকে দিয়েছেন।

ব্রাজিল-সার্বিয়ার ম্যাচের আগে ঠিক উল্টো ছবি সে দেশের নায়ক শরীফুল রাজের ফেসবুক পাতায়। তিনি ব্রাজিলের অন্ধ ভক্ত। নায়িকা স্ত্রী পরীমণির দৌলতে একথা সবাই জানেন। সেই রাজ ম্যাচের ঠিক আগে গায়ে তুলে নিয়েছেন আর্জেন্তিনার জার্সি! ওই অবস্থাতেই ছেলে রাজ্যকে কোলে নিয়ে আদর করতে দেখা গিয়েছে তাঁকে। এদিকে পরীমণি ঘোর আর্জেন্তিনা-সমর্থক। দু’দিন আগেই সৌদি আরবের সঙ্গে ম্যাচ হেরেছে সে। তা হলে কি স্ত্রীর মন ভাল করতেই স্বামীর এই দলবদল?

জবাব দিয়েছেন নায়িকা নিজেই। রাজের ছবি ফেসবুকে দিয়ে লিখেছেন, ‘উনি ব্রাজিল সাপোর্টার মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে! কেমনডা লাগে’। অর্থাৎ, পরীমণি-রাজ-বিদ্যা সিনহা সাহা মিম বিতর্ক অতীত? বিষয়টি নিয়ে কেউই আর মুখ খোলেননি। সব ভুলে পরী আর রাজ্যকে নিয়ে বেড়াতেও বেরিয়ে পড়েছেন রাজ। দিন কয়েক আগেই বিদ্যা মিমের সঙ্গে রাজের পরকীয়া নিয়ে তোলপাড় দুই বাংলা। খবর, ‘পরান’-এর পর ‘দামাল’ ছবিতে রাজ-মিম ফের জুটি বেঁধেছেন। ছবি-মুক্তির পরেই আচমকা নায়ক-নায়িকার গোপন সম্পর্ক নিয়ে চর্চা শুরু। ফেসবুকে মিম, রাজ এবং ‘দামাল’ ছবির পরিচালক রাইহান রফিকে সরাসরি বার্তাও পাঠান পরী। এর পরেই বাংলাদেশ সংবাদমাধ্যম জানায়, এই গুঞ্জন ছবির প্রচারের স্বার্থে! এক সাক্ষাৎকারে শরীফুল রাজ নাকি জানিয়েছেন, টিম দামাল মাঠে নেমে ছবির প্রচার সেরেছেন। বাড়িতে বসে বাকি প্রচার একাই সেরে দিয়েছেন পরীমণি! রাজ কি এই অপপ্রচারের দিকেই ইঙ্গিত করেছেন?

 

 

আকর্ষণীয় খবর