Farhan Akhtar: জাভেদ আখতারের বাড়িতে সানাইয়ের সুর, দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে ফারহান আখতার

আজকাল ওয়েবডেস্ক: দীর্ঘ অপেক্ষার অবসান! অবশেষে জীবনের নতুন অধ্যায় শুরু হল ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের।

শনিবার দুপুরে বিয়ে সারলেন তাঁরা। ইসলামি বা মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে করলেন না শিবানী-ফারহান। কাছের মানুষদের সামনে একে অপরের কাছে শপথ জ্ঞাপন করে নতুন জীবনের পথে পা বাড়ালেন দুজনে। আর বিয়ের এই শপথগুলি নিজেরাই লিখেছেন তাঁরা! জাভেদ আখতার ও শাবানা আজমির খামারবাড়িতে ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে করলেন দু'জনে। বিয়ের ছবি এখনও পর্যন্ত শেয়ার করেননি তাঁরা। কিন্তু আমন্ত্রিতদের মাধ্যমে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁদের বিয়ের প্রথম ছবি। 
ভাইরাল ছবিতেই স্পষ্ট ফারহান-শিবানীর বিয়ের সাজ। কাঁধখোলা লাল রঙের গাউনে সেজেছেন শিবানী। খোলা চুল। হালকা গয়না। মাথায় ওড়না। অন্যদিকে কালো রঙের স্যুটে সেজেছেন ফারহান আখতার। বিয়ের আসর রঙিন ফুল দিয়ে সাজানো। মহারাষ্ট্রের খন্ডালার খামারবাড়িতে বিয়ে সারলেন তাঁরা। তারকা-অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন শিবানীর বোন অনুষা ডান্ডেকর, বন্ধু রিয়া চক্রবর্তী, অমৃতা অরোরা, হৃতিক রোশন, রাকেশ রোশন, রীতেশ সিদওয়ানি, ফারহানের বোন জোয়া আখতার, সস্ত্রীক আশুতোষ গোয়ারিকর। 
২০০০ সালে অধুনা ভবানীর সঙ্গে প্রথমবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ফারহান। কিন্তু ছ’বছর বাদে সেই বিয়ে ভেঙে যায়। ২০১৭ সালে আইনি বিচ্ছেদ হয় ফারহান-অধুনার। তাঁদের দুই কন্যাসন্তান রয়েছে। শাকিয়া এবং আকিরা আখতার। বিবাহ বিচ্ছেদ হলেও সন্তানদের দায়িত্ব পালন করেন অভিনেতা। ২০১৮ সালে শিবানীর সঙ্গে সম্পর্কে জড়ান ফারহান। চার বছর সহবাস করার পরে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন ফারহান এবং শিবানী।

 

আরও পড়ুন: বিয়ের আসরে নেই বলিউডের কোনও তারকা, চুপিসারেই সাত পাকে বাঁধা পড়লেন বিক্রান্ত 

আকর্ষণীয় খবর