Falguni Pathak: অনুমতি ছাড়াই জনপ্রিয় গানের রিমেক! নেহার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চান ফাল্গুনী

আজকাল ওয়েবডেস্ক: নয়ের দশকের অন্যতম জনপ্রিয় গান 'ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই'।

টেলিভিশনের চ্যানেল হোক বা রেডিওতে, ফাল্গুনী পাঠকের কণ্ঠে এই গান বেজে উঠলেই তরুণীদের হৃদয়ে ঝড় উঠত। সেই জনপ্রিয় গানের রিমেক করলেন নেহা কক্কর। সম্প্রতি রিলিজ করেছে নেহার কণ্ঠে 'ও সাজনা'। যা ভাল লাগা তো দূরের কথা, গানটি শোনার পর থেকেই ফুঁসে উঠেছে নেট দুনিয়া। এবার মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নেহার গান ঘিরে ক্ষোভ উগরে দিলেন খোদ ফাল্গুনী পাঠক। 

সংবাদমাধ্যমকে ফাল্গুনী স্পষ্ট জানিয়েছেন, নেহার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে তিনি ইচ্ছুক। শুধুমাত্র একটি কারণেই এই পদক্ষেপ নিতে পারছেন না। ফাল্গুনীর কথায়, 'আমার ইচ্ছে করছে আইনি ব্যবস্থা নিতে। সেটা করতে পারলে সত্যিই শান্তি পেতাম। কিন্তু, এই গানের সত্ত্ব আমার নয়। তাই ওই পদক্ষেপ আমি নিতে পারব না।' 

গানটির রিমেক একেবারেই পছন্দ করেননি ফাল্গুনী পাঠক। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ক্ষোভ প্রকাশ করতেও দেখা গেছে। গায়িকা এও জানান, 'ও সাজনা' গানটি তৈরির আগে, এমনকী মুক্তির পরেও তাঁর সঙ্গে নেহা এবং প্রযোজকরা কেউ যোগাযোগ পর্যন্ত করেননি। কিন্তু এতগুলো বছর পরেও তাঁর ভক্তরা যেভাবে তাঁকে মনে রেখেছেন, পাশে দাঁড়িয়েছেন, তাতে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গায়িকা। 

আকর্ষণীয় খবর