Rahul-Athiya: বিলাসবহুল ফ্ল্যাট থেকে দামি গাড়ি! রাহুল – আথিয়ার বিয়ের তাক লাগানো উপহারের লিস্ট

ক্রিকেটের সঙ্গে সিনেমার যোগ বেশ পুরনো।

সে নবাব পতৌদি আর শর্মিলা হোক কিংবা বিরাট-অনুষ্কা। ‘পারফেক্ট কাপল’ বললেই মাথায় আসে ওঁদের কথা। এই তালিকায় যোগ হল আরেক নব দম্পতির নাম। কে এল রাহুল – আথিয়া শেট্টি। বলিউড অভিনেত্রী আথিয়ার সঙ্গে ভারতীয় ব্যাটসম্যান কে এল রাহুলের সম্পর্ক সবসময় চর্চায় ছিল। গত বছরই তাঁরা তাদের সম্পর্কের কথা স্বীকার করেন। এক বছরের মধ্যেই ২৩ জানুয়ারি তাঁরা গাঁটছড়া বাঁধেন।

সূত্রের খবর, মায়ানগরীর এই নতুন দম্পতিকে তাক লাগানো উপহারে ভরিয়ে দিয়েছেন অতিথিরা। নতুন ফ্ল্যাট থেকে নতুন গাড়ি কী নেই সেই তালিকায়? শুনলে চমকে যাবেন আপনিও।

মুম্বই সংবাদ সংস্থার খবর, মেয়ের বিবাহিত জীবনের শুভ কামনায় দম্পতিকে মায়ানগরীতে একটি ফ্ল্যাট উপহার দিয়েছেন আন্না। যার আনুমানিক মুল্য প্রায় ৫০ কোটি টাকা।

আরও পড়ুন : দুষ্টু রিচা চাড্ডা? ‘ফুকরে ৩’ ছবির পোস্টার থেকে বাদ আলি ফজল

বলিউডের ভাইজান নব দম্পতিকে দিয়েছেন একটি অডি গাড়ি। যার দাম ১.৬৪ লক্ষ টাকা। জ্যাকি শ্রফ দিয়েছেন একটি ৩০ লক্ষ টাকার ঘড়ি। আর অর্জুন কাপুর দিয়েছেন একটি হিরের ব্রেসলেট। যার দাম আনুমানিক দেড় কোটি টাকা।

শুধু যে অভিনেতা-অভিনেত্রী তাই নয়। উপহার দেওয়ার ব্যাপারে পিছিয়ে নেই বাইশ গজের সতীর্থরাও। সূত্রের খবর, বিরাট কোহলি তাঁর সতীর্থ কে এল রাহুলকে বিয়েতে একটি বি এম ডবলু গাড়ি উপহার দিয়েছেন। যার মুল্য ২.১৭ কোটি টাকা। আবার মাহি দিয়েছেন একটি কাওয়াসাকি নিনজা বাইক। যার দাম ৮০ লক্ষ টাকা।

আকর্ষণীয় খবর