আজকাল ওয়েবডেস্ক:‌ নেটফ্লিক্সের নতুন সিরিজ ‘‌বার্ড অফ ব্লাড’‌–এর ট্রেলার টুইটারে শেয়ার করে পাকিস্তান সেনার সমালোচনার মুখে পড়লেন ‌শাহরুখ খান। ‘‌বার্ড অফ ব্লাড’‌–এর প্রযোজক শাহরুখ খান। বৃহস্পতিবার এই সিরিজের ট্রেলার টুইটারে শেয়ার করেছেন তিনি। আর তারপরেই কিং খানের সমালোচনায় মুখর হয়েছেন পাকিস্তান সেনার মুখপাত্র মেজর জেনারেল আসিফ গাফুর। টুইটারে তিনি লিখেছেন, ‘‌ভারত সরকার জম্মু–কাশ্মীরে যেভাবে নাগরিকদের অধিকার লঙ্ঘন করছে তার বিরুদ্ধে কথা বলুন। কাশ্মীরে যাতে শান্তি ফিরে আসে, মানুষ তাঁদের গণতান্ত্রিক অধিকার ফিরে পায়, সেটা আগে দেখা উচিত।’‌
এই সিরিজে মু্খ্য ভূ্মিকায় অভিনয় করছেন ইমরান হাসমি। বিলাল সিদ্দিকির ‘‌বার্ড অফ ব্লাড’‌ নামে বইটিই টিভি সিরিজ আকারে মুক্তি পেতে চলেছে আগামী ২৬ আগস্ট। এখানে ইমরানকে দেখা যাবে একজন প্রাক্তন গুপ্তচরের ভূমিকায়। নাম কবীর আনন্দ। 
কাহিনীর প্রেক্ষাপট পাকিস্তানের বালুচিস্তান প্রদেশ। সেখানে বেশ কয়েকজন ভারতীয় ইন্টেলিজেন্স অফিসারকে আটক করে জঙ্গীরা। পাকিস্তানি সৈন্যের সাহায্য নিয়ে। তাঁদেরকে সেখান থেকে উদ্ধার করতে অ্যাডোনিস অর্থাৎ কবীর আনন্দকে সেখানে পাঠিয়েছে ভারতীয় গুপ্তচর সংস্থা ‘‌র’‌। শুরু হয় জার্নি, মিশন। 

জনপ্রিয়

Back To Top