আজকাল ওয়েবডেস্ক:‌ ‘‌এমন অভিসারে সুরেরা দেয় পাড়ি, মিলবে অন্তরায় আমার এই সঞ্চারী’‌, জানি না বাস্তবেই 
পার্থ আর সঞ্চারী মিলবে কিনা। কিন্তু এই ছোট গল্পটি কেবল হিসেব মিলিয়ে দেওয়ার নয়। এ গল্প একটি যাত্রার। একটি অপেক্ষার। যেখানে মিশে যাওয়ার আশা আছে। মনের ভেতর তোলপাড় হওয়া আছে। আর আছে অনেকটা একাকিত্ব। আর সেখানেই এই দু’‌টি মানুষের প্রেমটা অনন্য। ‘‌দুই শালিক’‌– এর মতো। যারা পাশে থাকলেই শুভ বলে মনে করা হয়। আর একা.‌.‌.‌ কিন্তু এ গল্পে মধ্যবয়সের একাকিত্বকে চোখ এড়িয়ে যাওয়া যাবে না। তার অন্যই সৌন্দর্য। এই গল্পটিকে অনন্য করে তোলার পেছনে আরও দু’‌টো মানুষের হাত রয়েছে। অনবদ্য দু’‌জন অভিনেতা। রজতাভ দত্ত ও অনন্যা চ্যাটার্জি। আর রয়েছেন সত্যজিৎ রায় ফিল্ম ইনস্টিটিউট থেকে পাশ করা পরিচালক তমাল সেন।

সঙ্গে রয়েছেন আরও দুই অভিনেতা, অভ্রজিৎ চক্রবর্তী ও তপতী মুন্সি। কাহিনী ও অতিরিক্ত সংলাপ লিখেছেন অম্বরীশ মজুমদার। শুভদীপ দের ক্যামেরার কাজ, সংলাপ ভৌমিকের 
সম্পাদনা, অনির্বাণ অজয় দাসের আবহ ও সঙ্গীত পরিচালনা, সব মিলিয়েই ছবিটি একটি ‘‌ছবি’ হয়ে উঠেছে‌। পরিচালক তমালের প্রথম ফিচার ‘‌দ্য গিফট’‌ এনএফডিসি স্ক্রিনরাইটারের জন্য নির্বাচিত হয়। জি ফাইভের ওয়েবসিরিজ ‘‌কালী’‌–এর প্রথম সিজনের লেখকও তিনিই। বর্তমানে অনুষ্কা শর্মার প্রযোজনায় নতুন ওয়েবসিরিজের সঙ্গে যুক্ত রয়েছেন। পিসি চন্দ্র জুয়েলার্স পরিবেশিত, আইস মিডিয়া ল্যাব ক্রিয়েশনের তত্ত্বাবধানে দেবজিৎ সাহা ও অম্বরিশ মজুমদার প্রযোজিত ‘‌দুই শালিক’ মুক্তি পাবে ২০ অক্টোবর। ইউটিউবে চোখ রাখুন শহরের ব্যস্ত ক্যাকাফনির মধ্যেকার একটি সরল প্রেমের গল্প দেখার জন্য।
 

জনপ্রিয়

Back To Top