‌আজকাল ওয়েবডেস্ক:‌ ‘‌ সিংহম’‌ ‘‌ সিংহম ২’‌ ‘ সিংহম ৩‌’‌ ‘‌স্যামি’‌ ‘‌স্যামি স্কোয়্যার’ সবক’‌টি ছবিই‌ ব্লকবাস্টার হয়েছিল এই পরিচালকের। সমস্ত ছবির গল্পই পুলিশের মহিমা নিয়ে। আর আজ সেই পরিচালক তাঁর এই পাঁচটি ব্লকবাস্টার ছবি বানানোর জন্য অপরাধবোধে ভুগছেন। খোদ নিজে সেকথা জানালেন।
সরকার নির্দেশিত নির্দিষ্ট সময়ের পরেও তাঁদের মোবাইলের দোকান খুলে রাখার জন্য পি জয়রাজ (‌৫৯)‌ ও তাঁর ছেলে বেনিক্সকে (‌৩১)‌ আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। মৃতদের পরিজনেদের অভিযোগ, সাথানকুলাম থানায় পুলিশের নিমর্ম অতাচারেই পি জয়রাজ ও তাঁর ছেলের মৃত্যু হয়। শুধু মারধরই না, যৌন হেনস্থাও করা হয়েছে তাঁদের। বিরোধী দল ডিএমকে ই কে পালানিস্বামীর সরকারের দিকে আঙুল তুলে বলেছে, পুলিশের হাতে আইন তুলে দিয়েছে শাসক দল। আর তারই ফল একরম একটি নিষ্ঠুর ঘটনা। একরকম নির্মম ঘটনায় রাগে ফেটে পড়ছে দেশের সমস্ত মহল। রাজনৈতিক মহলের থেকে তারকা জগৎ পর্যন্ত। 
বিখ্যাত তামিল পরিচালক হরি রবিবার এই ঘটনার প্রতিবাদে করে জানালেন, ‘‌সাথানকুলামের মতো ঘটনা কারওর সঙ্গে ঘটা উচিত না। যারা এই ঘটনায় দায়ী তাদের কঠোরতম শাস্তি হোক। পুলিশ শক্তির ওপর আস্থা হারিয়ে যাচ্ছে। আমি পুলিশের মাহাত্ম নিয়ে ছবি বানিয়েছি এতগুলো। আর আজ তার জন্য আমি দুঃখিত বোধ করছি।’
পরিচালক হরির বানানো ‌‘‌ সিংহম’ ছবিটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে দেশের একাধিক ভাষায় এই ছবির রিমেক হয়েছে। হিন্দি, বাংলা, পঞ্জাবি, কন্নড়। 

জনপ্রিয়

Back To Top