Dia Mirza: 'আমার জান চলে গেল...', সন্তানসম ভাইঝির মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন দিয়া মির্জা

আজকাল ওয়েবডেস্ক: শোকের ছায়া অভিনেত্রী দিয়া মির্জার পরিবারের অন্দরমহলে।

আচমকাই গভীর দুঃসময়ের সম্মুখীন হলেন তাঁরা। পথ দুর্ঘটনায় প্রয়াত দিয়ার ভাইঝি তানিয়া কাকড়ে। কংগ্রেস নেতা ফিরোজ খানের মেয়ে তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ২১। তাঁর মৃত্যুতে শোকে পাথর দিয়া। তানিয়া তাঁর সন্তানসমই ছিলেন। ভাইঝির মৃত্যুতে হৃদয় বিদারক একটি পোস্ট করেন অভিনেত্রী। 
প্রাণোচ্ছ্বল তানিয়া। বাড়ির এক কোণে বসে আছেন। ছবিটির ক্যাপশনে দিয়া লিখেছেন, 'আমার ভাইঝি, আমার সন্তান, আমার জান না ফেরার দেশে চলে গেল। আশা করি তুই শান্তি আর ভালবাসা খুঁজে পাবি। যেখানেই থাকিস… তুই সবসময় আমাদের মুখে হাসি ফুটিয়েছিস… ওপারটাও আলোয় ভরিয়ে রাখিস তোর নাচে, হাসিতে আর গানে। ওম শান্তি'। 
সূত্রের খবর, রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাড়িতে চেপে হায়দরাবাদ শহরের দিকে যাচ্ছিলেন তানিয়া। ৪৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর। দুর্ঘটনার সময় তানিয়ার বন্ধু মির্জা আলি গাড়ি চালাচ্ছিলেন। সঙ্গে আরও এক বন্ধু ছিল গাড়িতে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময় গাড়ির সানরুফ খোলা ছিল। গাড়িটি যখন উল্টে যায়, মাথায় প্রবল আঘাত পান তানিয়া। তড়িঘড়ি করে ওসমানিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে চিকিৎসকেরা তানিয়াকে মৃত বলে ঘোষণা করেন। 

আকর্ষণীয় খবর