আজকাল ওয়েবডেস্ক: ‌সিনেমার পর্দায় আলাউদ্দীন খিলজি শত চেষ্টা করেও পদ্মাবতীর মন পেতে না পারলেও, বাস্তবে খুব শীঘ্রই চারহাত এক হতে চলেছে দীপিকা–রণবীর সিংয়ের। ‘‌পদ্মাবত’‌–এর সাফল্যের পরই চওড়া হাসি ফুটেছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের মুখে। কর্ণী সেনার চোখ রাঙানি সত্ত্বেও বক্স অফিসে এই ছবি ইতিমধ্যেই ২০০ কোটি টাকা আয় করে ফেলেছে। 
ছবির সাফল্যের সঙ্গে সঙ্গে ‘‌পদ্মাবত’‌–এর ২ মুখ্য অভিনেতা–অভিনেত্রী চার হাত এক করার সিদ্ধান্ত নিয়েছেন। বিরাট–অনুষ্কার পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দীপিকা–রণবীর। এ বছরের মাঝামাঝি সময়েই তাঁরা বিয়ে করবেন বলে জানা গিয়েছে। দীপিকা–রণবীরের এক বিশ্বস্ত সূত্র থেকে জানা যাচ্ছে, এ বছরই তাঁরা বিয়ে করতে চলেছেন এবং সেটা হবে ডেস্টিনেশন ওয়েডিং।

দীপিকা এবং রণবীর দু’‌জনেই সমুদ্র ভালবাসেন। তাই সম্ভবত কোনও সমুদ্র ঘেরা দেশে তাঁরা তাঁদের জীবনের সেরা মুহূর্তটি পালন করবেন বলে জানা গিয়েছে। বিরুষ্কার মত দীপিকা–রণবীরও নিজেদের বিয়েতে ঘনিষ্ঠ আত্মীয়–বন্ধুদেরকেই শুধুমাত্র আমন্ত্রণপত্র পাঠাবেন। 
সূত্রের খবর, বিয়ের পর দু’‌টি রিসেপশন হবে। একটা মুম্বইতে এবং দ্বিতীয়টি বেঙ্গালুরুতে, যেখানে দীপিকার পরিবার থাকে। দীপবীরের সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছে। সম্প্রতি রণবীরের সঙ্গে দীপিকার পরিবারের যোগাযোগ আচমকাই বেড়ে যায়। বলিউডে গুঞ্জন ওঠে, বিরুষ্কার পর এবার দীপবীর এক সূত্রে বাধতে চলেছেন। সেই কথাই সত্যি হল। তবে এবার দেখার পালা, ২০১৮ তে দীপবীর কোন দেশে গিয়ে তাঁদের স্বপ্নের বিয়েটা সারেন। 


‌‌‌

জনপ্রিয়

Back To Top