Viral: পরনে শর্ট স্কার্ট, হাতে মদের গ্লাস! রামায়ণের 'সীতা'কে দেখে চক্ষু চড়কগাছ সকলের

আজকাল ওয়েবডেস্ক: আটের দশকের হিন্দি টেলিভিশনের পর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপিকা চিকলিয়াকে নিয়ে হঠাৎ সরগরম নেট দুনিয়া।

বন্ধুদের সঙ্গে তাঁর চুটিয়ে পার্টির ছবি প্রকাশ্যে আসতেই অভিনেত্রীকে ঘিরে ধেয়ে এসেছে কটাক্ষের বন্যা। বিপাকে পড়েই কয়েকটি ছবি ইনস্টাগ্রাম থেকে শেষমেশ মুছেই ফেললেন দীপিকা। 

ঠিক কী ঘটেছে? 

সম্প্রতি কাছের বন্ধুদের সঙ্গে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন দীপিকা। ছবিতে দেখা যায়, দীপিকার পরনে সাদা রঙের ঢিলেঢালা শার্ট এবং কালো রঙের শর্ট স্কার্ট। শার্টের সঙ্গে আবার টাইও পরেছিলেন তিনি। পার্টির মাঝে মদের গ্লাস হাতে নিয়েই ছবি তুলেছেন তিনি। মত্ত অবস্থায় জড়িয়ে ধরে আছেন বান্ধবীদের। এই ছবি পোস্ট করতেই সমালোচিত দীপিকা। 

আটের দশকে রামানন্দ সাগরের 'রামায়ণ' ধারাবাহিকে 'সীতা'র ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা। যে ধারাবাহিকের পরেই জনপ্রিয়তা অর্জন করেন তিনি। কয়েকটি বাংলা সিনেমাতেও দেখা গিয়েছিল তাঁকে। প্রসেনজিৎ চ্যাটার্জির ছবি 'আশা ও ভালবাসা' ছবিতে নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন রাজনীতিকও। বিজেপির হয়ে ভোটে লড়ে বরোদার সাংসদ হন তিনি। এখন গেরুয়া শিবিরের সদস্য দীপিকা। সেই অভিনেত্রীই সোশ্যাল মিডিয়ায় এমন ছবি পোস্ট করেছেন! ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। 'সীতা'কে এই ধরনের পোশাকে মানায় না বলেও লিখেছিলেন অনেকে। 

আকর্ষণীয় খবর