Sourav Ganguly Biopic: স্ক্রিপ্ট লিখছেন দাদা নিজেই! বাঁ হাতে ব্যাট চালানো শিখছেন কে?

সংবাদ সংস্থা, মুম্বই: বায়োপিকের কাজে মন দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সেই সুবাদে তিনি পাড়ি দিয়েছেন মুম্বই। গুঞ্জন, বায়োপিকে ‘দাদা’কে ফুটিয়ে তুলবেন রণবীর কাপুর। সেই খবরের আবহে আনন্দে সৌরভের অনুরাগীরা।

প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন ও বিসিসিআই প্রেসিডেন্ট এ ব্যাপারে জানিয়েছেন, অনেকগুলো কাজ হাতে নিয়েই তিনি মুম্বইয়ে গেছেন। বায়োপিকের স্ক্রিপ্ট নিয়েও পর্যালোচনা আছে তাঁর কাজের ঝুলিতে। বাংলার মহারাজ আরও জানালেন, ‘‘আমি নিজেই স্ক্রিপ্ট লিখছি। লাভ প্রোডাকশন হাউসের সঙ্গে চিত্রনাট্য নিয়ে আলোচনা এগিয়েছে।’’ তবে তাঁর চরিত্র বড় পর্দায় ফুটিয়ে তুলবেন বলিউডের কোন অভিনেতা। সে নিয়ে এখনও সিদ্ধান্ত চূডান্ত করেন নি সৌরভ। প্রযোজনা সংস্থার সুবাদে এই বিষয়ে অবশ্য রণবীরের নামের গুঞ্জন তৈরি হয়েছে। অনেকের মতে রণবীর দাদারও পছন্দের। আপাতত দাদা ব্যস্ত স্ত্রী ডোনা গাঙ্গুলির নৃত্য প্রতিষ্ঠান ‘দীক্ষামঞ্জরী’র সরস্বতী পুজো নিয়ে।

খেলোয়াড়দের নিয়ে বলিউডে বায়োপিক হয়েছে অনেক। ক্রিকেটার ধোনির বায়োপিকে অভিনয়ের মাধ্যমে ভক্তদের মধ্যে চিরস্মরণীয় হয়ে থাকবেন সুশান্ত সিং রাজপুত। সম্প্রতি ‘চাকদা এক্সপ্রেস’ ছবিতে ঝুলন গোস্বামীর চরিত্র পর্দায় ফুটিয়ে তুলেছেন অনুষ্কা শর্মা। অপেক্ষা, দাদার চরিত্রে বাজিমাত করেন কে ?

 

আকর্ষণীয় খবর