আজকাল ওয়েবডেস্ক:‌ ‌গাড়ি দুর্ঘটনায় আহত ‘‌বালিকা বধূ’ ধারাবাহিকের খুদে শিল্পী অদ্রিজা মুখার্জি। কলকাতা থেকে কালনা যাওয়ার পথে ঘটে দুর্ঘটনা। সূত্রের খবর, পরিবারের বেশ কয়েকজন আহত হয়েছেন। 
বৃহস্পতিবার এক আত্মীয়ের শ্রাদ্ধ অনুষ্ঠানে কালনা যাচ্ছিল অদ্রিজা ও তার পরিবার। যাওয়ার পথেই নাটাগড়ের কাছে সোমড়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তাদের গাড়ি গিয়ে পড়ে রাস্তার পাশে একটি জলা জমিতে। জানা গেছে, গাড়িতে মোট ৬ জন ছিলেন। সকলেই আহত। অদ্রিজার মুখে গাড়ির কাঁচ ভেঙে ঢুকে যায়। গাড়ি চালাচ্ছিলেন অদ্রিজার মা। ঘটনায় গুরুতর আহত তিনি। হাঁটু, কাঁধে, পিঠে, মুখে আঘাত লেগেছে। স্থানীয়রাই অদ্রিজাদের উদ্ধার করে কালনা সুপারস্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। সেখানেই আপাতত তাঁদের চিকিৎসা চলছে। আজ সকাল সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটে। 
প্রাক্তন ফুটবলার বিদেশ বসুর নাতনি। তিনিও এদিন অদ্রিজাদের সঙ্গেই কালনা যাচ্ছিলেন। তবে অন্য একটি গাড়িতে থাকায় এই দুর্ঘটনা থেকে তিনি বেঁচে গিয়েছেন। বাংলার ছোট পর্দায় বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে অদ্রিজাকে। ‘‌মহাপীঠ’‌, ‘‌তারাপীঠ’‌, ‘‌বালিকা বধূ’‌ ধারাবাহিকে খুদে শিল্পীর অভিনয় দর্শকদের মন কেড়েছে।

জনপ্রিয়

Back To Top