Bonny-Koushani: বনির ইচ্ছেপূরণ! পরিবারে নতুন সদস্য, গর্বিত কৌশানি আনন্দে আত্মহারা

আজকাল ওয়েবডেস্ক: দীর্ঘদিনের স্বপ্নপূরণ! প্রতীক্ষার অবসান ঘটল নতুন বছরেই।

বনি সেনগুপ্তের ইচ্ছেপূরণে গর্বিত তাঁর বাবা-মা থেকে বান্ধবী কৌশানি মুখার্জিও। পরিবারের নতুন সদস্যকে বাড়িতে নিয়ে আসার জন্য একজায়গায় জড়ো হয়েছিলেন তাঁরা সকলেই। একগুচ্ছ উপহার, কেক, বেলুন, শ্যাম্পেন নিয়ে উদযাপনও করলেন তাঁরা। তবে নতুন সদস্যটি কে জানেন? 
নতুন বছরেই বিএমডব্লিউ গাড়ি কিনলেন অভিনেতা। সম্ভবত বিএমডব্লিউ সিক্স সিরিজের গ্রান টুরিজমো গাড়িটি কিনেছেন বনি। বর্তমানে কলকাতায় যার দাম ৭০ থেকে ৮০ লক্ষ টাকা। অত্যাধুনিক ফিচারের এই গাড়িটির জন্য মুখিয়ে ছিলেন বনি। কালো রঙের গাড়ির চাবি হাতে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেতা। কেক কাটার ছবি থেকে শ্যাম্পেনের বোতল খুলে উদযাপনের মুহূর্ত ভাগ করে নিয়েছেন তিনি। গাড়ির ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বনি লিখেছেন, 'নতুন সদস্য!' সেই পোস্টে কৌশানি লিখেছেন, 'তোমার জন্য আমি খুবই গর্বিত বনি। একসঙ্গে আরও অনেক মাইলস্টোন আমাদের ছুঁতে হবে।' 
সিনেমার হাত ধরেই বনি-কৌশানির সম্পর্কের শুরু। একুশের বিধানসভা নির্বাচনের আগে কৌশানি তৃণমূলে নাম লেখান। অন্যদিকে বনি যোগ দেন বিজেপিতে। নির্বাচনে টিকিট পাননি বনি। তবে তৃণমূলের হয়ে ভোটে লড়লেও হেরে যান কৌশানি। কিন্তু তা সত্ত্বেও দলের গুরুত্বপূর্ণ পদে রয়েছেন তিনি। কিন্তু গত মাসেই বনি ঘোষণা করেন, তিনি বিজেপি দল ত্যাগ করেছেন। এবার থেকে অভিনয়েই শুধু মন দিতে চান অভিনেতা। ভিন্ন দলের সদস্য হওয়ায় তাঁদের সম্পর্ক আদৌ টিকে থাকবে কি না, সন্দেহ প্রকাশ করেছিলেন অনেকেই। কিন্তু সকলকে ভুল প্রমাণ করে একসঙ্গেই রয়েছেন টলিউডের এই তারকা জুটি। 

আরও পড়ুন: ভোটে জিতলেও বিক্ষুব্ধদের আর ফিরিয়ে নেবে না তৃণমূল, স্পষ্ট জানালেন সৌগত

আকর্ষণীয় খবর