Mahesh Babu: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউডের মতো 'ছোট' পরিসরে যেতে চান না মহেশ বাবু!

আজকাল ওয়েবডেস্ক: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেতা মহেশ বাবু।

তাঁর অনুরাগীর সংখ্যা রীতিমতো টেক্কা দেয় বলি তারকাদের ফ্যান ফলোয়ারদের। বহুবার বলিউডে কাজ করার প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু একবারও হ্যাঁ বলেননি। কারণ কী? 

সম্প্রতি দক্ষিণী ছবির রমরমায় একেবারে কোণঠাসা বলিউডের ছবি। ১০০০ কোটির ক্লাবে সদ্য পা রেখেছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির দুটি ছবি। যা ভারতীয় সিনেমার দুনিয়ায় রেকর্ড সৃষ্টি করেছে। এই পরিস্থিতিতে বলিউডের প্রতি আবারও মহেশ বাবুর তাচ্ছিল্য প্রকাশ পেল। 'আদিভি সেশের মেজর'-এর ঝলক মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা। সেখানে স্পষ্ট জানালেন, বলিউডে তিনি কেন কাজ করতে ইচ্ছুক নন। 

মহেশের কথায়, বলিউডের মতো ছোট ইন্ডাস্ট্রি কখনই তাঁকে যথাযথ পারিশ্রমিক দিতে পারবে না। বলিউডে কাজ করলেও, হিন্দি ছবির জগৎ তাঁকে ধরে রাখতে পারবে না। তাই এক, দুটি সিনেমার জন্য সেখানে গিয়ে সময় নষ্ট করতে তিনি নারাজ। দক্ষিণী সিনেমার জগতেই একমাত্র স্বচ্ছন্দবোধ করেন মহেশ বাবু। বড়পর্দায় বড় মাপের ছবিতে কাজ করতেই তিনি আগ্রহী। যে সম্মান এবং স্টারডম তিনি দক্ষিণে পান, তা ছেড়ে অন্য ইন্ডাস্ট্রিতে কাজ করতে চান না তিনি। তাছাড়াও মহেশ বাবুর বক্তব্য, তাঁর নজর অনেক উঁচুতে। বলিউড তাঁর ওজন বুঝতে পারবে, এমনটা তিনি মনেও করেন না। বহু হিন্দি ছবির প্রস্তাব পেলেও তাই পিছিয়ে আসেন তিনি। উল্লেখ্য, আসন্ন ছবি 'সরকারু ভারি পাটা' মুক্তির অপেক্ষায় রয়েছেন মহেশ বাবু। পরশুরাম পেটলা পরিচালিত ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১২ মে।

আকর্ষণীয় খবর