আজকাল ওয়েবডেস্ক:‌ দুই প্রজন্ম। যার যার নিজের সময়ে জনপ্রিয়তার তুঙ্গে থাকা বাংলা ছবির দুই ‘‌হিরো’‌। তাঁরাই এবার আসছেন এক ফ্রেমে। আসছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও দেব। বেঙ্গল টকিজ প্রযোজিত প্রথম ছবি ‘‌সাঁঝবাতি’–তে একসঙ্গে দেখা যাবে তাঁদের। বেঙ্গল টকিজের পক্ষ থেকে অতনু রায়চৌধুরী গত ২৫ জানুয়ারি সাউথ ক্লাবে ঘোষণা করলেন এই ছবির কথা। ছবি পরিচালনা করবেন বাংলা ছোটপর্দা ও বড়পর্দার জনপ্রিয় পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল ব্যানার্জি। ছবিতে প্রধান অভিনেতা হিসাবে দেব ও সৌমিত্রর নাম উঠে এলেও ছবিতে কাজ করছেন অভিনেত্রী পাওলি দাম, অর্পিতা চট্টোপাধ্যায়ের মতো সুপারস্টাররা। 
‘‌আমি চিরকালই ছবির বিষয়বস্তু বাছাই করার বিষয়টিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছি। সেই কারণেই আমি অন্যরকম বিষয় নিয়ে ছবি তৈরি করে চলেছি। এই ছবিটিও এক অনন্য সম্পর্কের ছবি। সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে আমি আগেও কাজ করেছি। কিন্তু এবারে এক ফ্রেমে আসতে চলেছেন, সৌমিত্র, দেব, অর্পিতা ও পাওলি। আশা করি এই স্বনামধন্য অভিনেতী অভিনেত্রীদের পর্দায় দেখে বাঙালি দর্শক খুশি হবে, এবং ছবির প্রভাব হবে সুদূরপ্রসারী। এই বিষয়ে অবশ্যই বলতে হবে পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল ব্যানার্জির কথাও। যাঁদের সঙ্গে কাজ করে এক অন্যরকম মজা পাওয়া যায়’‌, সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা জানান অতনু রায়চৌধুরী। 
ছবিটি উপস্থাপনা করবেন অতনু এবং প্রযোজনা করবে বেঙ্গল টকিজ। আগামি মে মাস থেকে এই ছবির শুটিং শুরু হবে, প্রযোজকদের আশা আসছে বড়দিনে মুক্তি পাবে ‘‌সাঁঝবাতি।’‌

জনপ্রিয়

Back To Top