Kirron Kher: ক্যানসারের সঙ্গে জারি লড়াই, রিয়ালিটি শোয়ে ফের বিচারকের আসনে কিরণ খের

আজকাল ওয়েবডেস্ক: মারণ রোগের সঙ্গে লড়াই জারি রেখেই কাজে ফিরলেন কিরণ খের। চিকিৎসা এখনও চলছে তাঁর। তবে আগের তুলনায় স্থিতিশীল তিনি। খানিকটা সুস্থবোধ করতেই পা রাখলেন শুটিং সেটে। তাঁর প্রত্যাবর্তনে খুশির হাওয়া ইন্ডিয়া'স গট ট্যালেন্ট শো-এর অন্দরমহলে। কিরণের উপস্থিতি এবং প্রাণবন্ত ব্যক্তিত্বের কারণেই শো আরও জনপ্রিয়তা পেয়েছিল। প্রথম সিজন থেকেই এই শো-এর বিচারকের আসনে ছিলেন কিরণ। ক্যানসারের সঙ্গে যুদ্ধ জারি রেখেই আবারও নতুন সিজনে বিচারকের আসনে বসলেন কিরণ। 

খুশির এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন শিল্পা শেট্টি। শো-এ কিরণের সহ বিচারক হয়েই উপস্থিত থাকবেন শিল্পা এবং জনপ্রিয় পাঞ্জাবি র‌্যাপার বাদশা। আগের মতো ট্রাডিশনাল সাজে শুটিং সেটে দেখা গিয়েছে কিরণ খেরকে। পরনে জমকালো শাড়ি। ভারী গয়না। চুলে খোপা। তবে করোনা আবহে সতর্কতা অবলম্বন করে শুটিং করতে দেখা গিয়েছে তাঁকে। কিরণের মুখের সামনেই ছিল ফেসশিল্ড। 


কিরণের সঙ্গে রসিকতা করার একটি ভিডিও শেয়ার করেছেন শিল্পা। যেখানে শিল্পা বলেন, কিরণের গয়নার প্রতি সবসময় তাঁর নজর রয়েছে। নজরকাড়া সেসবের প্রতি টান থেকেই শিল্পা কিরণকে বলেছেন, 'তোমার ছেলে সিকন্দর তো আর এই সব গয়না পরবে না! তুমি বরং আমায় দত্তক নাও। তা হলে তোমার সব গয়না আমার হয়ে যাবে।' হাসতে হাসতে কিরণ উত্তর দিয়েছেন, ছেলে না পরলেও গয়নার ভাগ কখনই ছাড়বে না। ইতিমধ্যেই ছেলে আবদার করে কিরণকে বলেছেন, 'আমি না-ই পরি। মা, তোমার সব গয়না কিন্তু আমার বউয়ের। ওর জন্য যত্ন করে তুলে রেখো।' প্রসঙ্গত, চলতি বছরের শুরুতেই কিরণ আক্রান্ত হন মাল্টিপল মাইলোমা নামের এক ধরনের ব্লাড ক্যানসারে। হাসপাতাল থেকে বাড়ি ফিরে, তখনও কাজ জারি রেখেছিলেন তিনি। কিছুটা সুস্থ হতেই সশরীরে হাজির হলেন শুটিং ফ্লোরে। 

আরও পড়ুন: ঋতুস্রাব নিয়ে 'ট্যাবু' ভাঙতে এগিয়ে এলেন তাপসী, ভিডিওবার্তায় কী বললেন অভিনেত্রী?

আকর্ষনীয় খবর