Aryan khan: মিলল না জামিন, বুধবার পর্যন্ত হাজতেই কাটাবেন আরিয়ান খান

আজকাল ওয়েবডেস্ক: পিছিয়ে গেল শুনানির তারিখ। সোমবার মুম্বই সেশন কোর্টে জামিনের আবেদন জানান আরিয়ান খানের আইনজীবী সতীশ মানশিণ্ডে। কিন্তু এদিনেও তাঁর জামিনের আর্জি খারিজ করল আদালত। বুধবার ফের মাদক কাণ্ডে শুনানির তারিখ। ততদিন হাজতেই থাকতে হবে আরিয়ান খানকে। মা গৌরী খানের জন্মদিনেও জামিন পাননি আরিয়ান। এদিকে নবরাত্রির আগেই যাতে ছেলে জামিন পায় তার জন্য বিশেষভাবে জামিনের ব্যবস্থা করতে পারেন শাহরুখ খান। 

ইতিমধ্যেই মাদক কাণ্ডে আরিয়ান খানকে গ্রেপ্তারিতে রাজনীতির গন্ধ পাচ্ছেন বহু মানুষ। প্রথম সারির বলিউড তারকাদের মতে, নোংরা রাজনীতির শিকার হচ্ছেন ২৩ বছরের আরিয়ান। অন্যদিকে এনসিবির দাবি, তদন্তের স্বার্থে আরও ৭ দিন হাজতেই থাকতে হতে পারে আরিয়ানকে। অভিযুক্তদের ফোনের চ্যাট থেকে আরও চাঞ্চল্যকর তথ্য উদ্ধার করেছে তারা। 

কিন্তু আরিয়ানের আইনজীবীর দাবি, এতদিন গ্রেপ্তার করার পর মাত্র একদিন আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। আইনজীবীর দাবি উড়িয়ে সোমবার মুম্বই সেশন কোর্টের বিচারক জানান, আগামী বুধবার অবধি জেল হেফাজতেই থাকছেন আরিয়ান খান। বুধবার তাঁর আগামী শুনানি। 

ইতিমধ্যেই আরিয়ান ও তাঁর বন্ধু আরবাজ মার্চেন্টকে জেরার পর এই মামলায় সব মিলিয়ে গ্রেপ্তার করা হয়েছে মোট ২০ জনকে। তার মধ্যে রয়েছেন দুই বিদেশি মাদকপাচারকারীও। আরিয়ান ও আরবাজের সঙ্গে আন্তর্জাতিক মাদকচক্রের যোগ রয়েছে বলে দাবি করেছে এনসিবি। তাঁদের জেরা করেই এই চক্রের শিকড়ে পৌঁছানো যাবে বলে আদালতে জানায় এনসিবি।