Malaika-Arjun: মালাইকার থেকে বেশিক্ষণ দূরে থাকতে পারেন না, বিয়ের জল্পনা উস্কে দিলেন অর্জুন

আজকাল ওয়েবডেস্ক: দীর্ঘদিন ধরেই মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে বি টাউনে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছেন, ভবিষ্যৎ নিয়ে তিনি এবং অর্জুন প্রায়শই আলোচনা এবং পরিকল্পনা করেন। আগামী দিনে তাঁরা একসঙ্গেই কাটাতে চান। অর্জুনের সঙ্গে বুড়ো হতে চান বলেও জানিয়েছেন মালাইকা। তখন থেকেই তাঁদের বিয়ের গুঞ্জন আরও বাড়তে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মালাইকার উদ্দেশে অর্জুনের প্রেম নিবেদনের পর, সেই গুঞ্জন সত্যি বলেই মানতে শুরু করেছেন নেট নাগরিকরা। 

 

দেখতে দেখতে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে দশ বছর কাটিয়ে ফেললেন অর্জুন। এমন বিশেষ মুহূর্তে প্রথম ছবি 'ইশকজাদে'র শুটিংয়ে যাওয়ার সময় এক স্মরণীয় মুহূর্ত ভাগ করলেন অর্জুন। নিজের গাড়িতে বসে একটি ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'বলিউডে এক দশক থাকার পরেও মনে হয়, এই প্রথম শুটে যাচ্ছি!' 

অর্জুনকে শুভেচ্ছা জানিয়েছেন বি টাউনের বহু তারকাই। এমনকী প্রেমিকা মালাইকাও শুভেচ্ছা জানিয়েছেন তাঁর প্রিয় মানুষকে। পোস্টে অভিনেত্রী মন্তব্য করেছেন, 'শুভেচ্ছা। এমন অনেক দশক তোমার কেরিয়ারে আসুক!' মালাইকার কমেন্টের নীচেই অর্জুন লিখেছেন, 'আশা করব আউটডোরগুলো ছোট হবে, যাতে বেশিক্ষণ দূরে না থাকতে হয়!' দু'জনের কথোপকথন নজর কেড়েছে অনেকের। এভাবেই কি মালাইকার সঙ্গে বিয়ের ইঙ্গিত দিলেন অর্জুন! কৌতূহল বাড়ছে ভক্তদের। 

আকর্ষণীয় খবর