Tollywood: ফের বাংলা ছবির রমরমা, মুক্তির পরেই বক্স অফিসে ঝড় তুলছে 'অপরাজিত', 'বেলাশুরু'

আজকাল ওয়েবডেস্ক: অতিমারি আবহে মুখ থুবড়ে পড়েছিল ফিল্ম ইন্ডাস্ট্রি।

দীর্ঘদিন প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় সমস্যায় ভুগছিলেন অভিনেতা, পরিচালক থেকে অসংখ্য কলাকুশলী। কিন্তু প্রেক্ষাগৃহ খুললেও দক্ষিণী ছবির দাপটে রীতিমতো কোণঠাসা হয়ে যায় বলিউড। সেখানে বাংলা সিনেমা দেখার জন্যে বহু প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় জমতেও দেখা যায়নি। কিন্তু দীর্ঘদিন পর আবারও রাজ্যজুড়ে বাংলা ছবির রমরমা দেখা গেল সম্প্রতি! সৌজন্যে 'অপরাজিত' এবং 'বেলাশুরু'। এই দুটি ছবির হাত ধরেই হয়তো ফিরছে বাংলা ছবির সুদিন! তেমনটাই মত সিনেমা প্রেমীদের। 

পরিসংখ্যান বলছে, অনীক দত্তের 'অপরাজিত' মুক্তির প্রথম সপ্তাহে ১ কোটি ২৫ লক্ষ টাকার ব্যবসা হয়েছে বক্স অফিসে। যেভাবে ছবিটি দেখার জন্য প্রেক্ষাগৃহে সকলে ভিড় জমাচ্ছেন, তাতে খুব শিগগিরই হয়তো ৬ কোটির গণ্ডিও ছাড়াতে পারে। ইদানিংকালে যা বক্স অফিসে রেকর্ড গড়তে চলেছে। অন্যদিকে শুক্রবার মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশুরু’। প্রথম দিনই ৩৫ লক্ষ টাকার ব্যবসা করেছে এই ছবি। সপ্তাহান্তে রমরমিয়ে এই ছবি চলবে বলেই আশা করছেন বিশেষজ্ঞরা। ফলে কয়েক কোটির ব্যবসা করবে 'বেলাশুরু'ও। স্বাভাবিকভাবেই, যা অত্যন্ত আনন্দের খবর টলিউডের কলাকুশলীদের জন্য। 

উল্লেখ্য, মোট ১০৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'বেলাশুরু'। অন্যদিকে ৬৫টি সিনেমা হলে ‘অপরাজিত’র ১০৫টি শো চলছে। পশ্চিমবঙ্গের বাইরে গোটা দেশে আটটি রাজ্যেও চলছে এই সিনেমাটি। তাছাড়াও চলতি সপ্তাহে বিদেশেও মুক্তি পাচ্ছে জিতু কামালের 'অপরাজিত'। 

আকর্ষণীয় খবর