আজকাল ওয়েবডেস্ক:‌ আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেতা অনুষ্কা শর্মার সংসারে আসতে চলেছে নতুন অতিথি। ইতিমধ্যে স্ত্রীর পাশে থাকতে পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে এসেছেন বিরাট। এই পরিস্থিতিতে দু’জনের ভক্তকুলের মধ্যেই কিন্তু নয়া অতিথিকে নিয়ে উন্মাদনা তুঙ্গে। ছেলে না মেয়ে? কে আসবে বিরুষ্কার সংসারে? সেই নিয়ে চলছে জল্পনা। এই পরিস্থিতিতে বিখ্যাত এক জ্যোতিষী গণনা করে জানালেন ভবিষ্যদ্বাণী।
প্রখ্যাত জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজির দাবি, বিরুষ্কার মেয়ে হতে চলেছে। তিনি জানিয়েছেন, বিরাট ও অনুষ্কা দু’জনেই সেলিব্রিটি। দু’জনেরই অনেক ফলোয়ার রয়েছেন। তাই তাঁদের প্রথম সন্তানকে নিয়ে উন্মাদনাও বেশি। জ্যোতিষ শাস্ত্রের হিসেব অনুযায়ী, গ্রহ নক্ষত্রের অবস্থান এবং দম্পতির মুখের গঠন বিবেচনা করে বলাই যায়, সম্ভবত তাঁরা কন্যা সন্তানের জন্ম দিতে চলেছেন। নবজাতিকা তার মা–বাবার চোখের মণি হবে। মা–বাবা দু’‌জনেই প্রতিভাধর হওয়ায় সেও যে অসামান্য গুণের অধিকারী হবে, সে ব্যাপারে সন্দেহ নেই।
তাঁদের পরিবারে যে নতুন অতিথি আসতে চলেছে, তা গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে জানিয়েছিলেন বিরুষ্কা। এরপরই শুরু হয়ে যায় আইপিএল। স্বামী বিরাটকে সঙ্গ দিতে দুবাই যান অনুষ্কাও। অস্ট্রেলিয়া সফরে অবশ্য অনুষ্কাকে নিয়ে যেতে পারেননি বিরাট। এরপরই পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ফিরে আসেন বিরাট। বছর শেষে অন্তঃসত্ত্বা স্ত্রী ও বন্ধুবান্ধবদের সঙ্গে একসঙ্গে কাটান ভারত অধিনায়ক। 

জনপ্রিয়

Back To Top