Chakdah Express: ‘সত্যিকারের ঝুলন হতেই ইংল্যান্ড যাচ্ছি,’ প্রতিশ্রুতি অনুষ্কা শর্মার 

আজকাল ওয়েবডেস্ক: কাজের ক্ষেত্রে বরাবরই ‘কমিটমেন্ট’ রক্ষা করে চলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।

প্রতিটি সিনেমায় নিজের চরিত্রের প্রয়োজনে কঠোর পরিশ্রম করতে দেখা যায় তাঁকে। সেই ধারাবাহিকতায় তাঁর আসন্ন সিনেমা ‘চাকদা এক্সপ্রেস’ নিয়েও বেশ সতর্ক অনুষ্কা। এই সিনেমায় ঝুলন গোস্বামীর চরিত্র ফুটিয়ে তুলবেন তিনি।
শুরু থেকেই ঝুলনকে নিজের মধ্যে ধারণের পাশাপাশি ক্রিকেটের নানা বিষয় আয়ত্ত করে চলছেন এই অভিনেত্রী। এবার ক্রিকেটের অংশগুলোর শুটিং শুরুর আগে ইংল্যান্ড যাচ্ছেন তিনি। জানা গেছে, চলতি মাসে সেখানে বেশ কয়েকদিন ক্রিকেটের প্রশিক্ষণ নেবেন অনুষ্কা। কারণ তিনি পর্দায় ‘সত্যিকারের ঝুলন’ হয়ে আসতে চান।
তিনি বলেন, ‘দীর্ঘদিন পর সিনেমায় ফিরেছি। তাই ফেরাটা অন্যরকম হোক এই চেষ্টা থাকবে। তাছাড়া আমি শুরু থেকেই চরিত্রের প্রতি সুবিচার করায় পরিশ্রমে কমতি রাখিনি। এবারও তার ব্যতিক্রম হবে না। ঝুলন নারী ক্রিকেটারদের রোল মডেল। দেশের মানুষের হৃদয়ে বসে আছেন উনি। এমন ব্যক্তির চরিত্র ফুটিয়ে তুলতে কোনও ফাঁকি দেওয়া হবে বোকামি! এই বিষয়গুলো মাথায় রেখেই সিনেমাটিতে অভিনয় করছি। আমার বিশ্বাস, পর্দায় আমাকে দেখার পর দর্শকরা আসল ঝুলনের সঙ্গে পার্থক্য খুঁজে পাবেন না। সত্যিকারের ঝুলন হতেই ইংল্যান্ড যাচ্ছি।’
উল্লেখ্য, করোনা এবং মাতৃত্বকালীন বিরতির পর এই সিনেমাটি দিয়ে নতুন করে যাত্রা শুরু করেছেন অনুষ্কা। এরই মধ্যে ভারতের বিখ্যাত ফাস্ট বোলার হয়ে উঠতে যথেষ্ট পরিশ্রম করতে দেখা গেছে তাঁকে। ভারতের বিভিন্ন লোকেশনে সিনেমাটির প্রথম লটের চিত্রগ্রহণ শেষ হয়েছে। এবার ইংল্যান্ডে প্রশিক্ষণ শেষে সেখানে দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নেবেন অনুষ্কা।
 

আকর্ষণীয় খবর