Film 'Juto'(The Journey): 'জুতো' এখন মুখে মুখে ঘুরছে! এক্সক্লুসিভ দেখা যাবে শহরের এক ক্যাফেতে

আজকাল ওয়েব ডেস্ক: মুখে ঘুরতে থাকা এই 'জুতো' দেখতে যেতেই হবে ক্যাফেতে।

কেমন সে 'জুতো'? 'জুতো' পরিচালক সৌরিশ দে'র একটি নির্বাক ছবি যা আজ সাড়ম্বরে মুক্তি পেতে চলেছে শহরেরই এক ক্যাফেতে। ছবি মুক্তির জন্য এই প্রথম এমন অভিনব ভাবনার সাক্ষী হতে চলেছে গোটা শহর। পরিচালক সৌরিশ এর আগে একাধিক শর্ট ফিল্ম, ফিচার ফিল্মে হাত পাকিয়েছেন। 'জুতো' (দ্য জার্নি) একটি স্বাধীন নির্বাক ছবি। যেখানে অসাধারণ আবহে মিশেছে গোটা একটা গল্প, নিঃশব্দে। নির্বাক ছবি প্রথম নয় এটা, এর আগে 'আসা যাওয়ার মাঝে' নামের নির্বাক ছবিটি উল্লেখযোগ্য ছাপ রেখেছে দর্শক মনে। এখন শীতের সন্ধেয়। ক্যাফেতে বসে কফিতে চুমুক দিতে দিতে এই ছবি দর্শক হৃদয়ে কতটা প্রভাব ফেলবে সেটাই দেখার।

 

 

 

আরও পড়ুন: Amitabh Bachchan; অনুমতি ছাড়া ব্যবহার করা যাবে না বলিউড 'শাহেনশাহ'র কন্ঠ ও ছবি! হাইকোর্টের নয়া রায়

নির্বাক ছবিটিতে অভিনয় করেছেন ভাস্কর দত্ত, চলন্তিকা গঙ্গোপাধ্যায়, কুনাল ভৌমিক, অর্পণ, গৌতম বসাক, রিয়া পাল, ঋত্বিক রায়, তমোঘ্ন ও রোহিত। ইতিমধ্যেই 'জুতো' চারটি চলচ্চিত্র উৎসবে মনোনীত হয়েছে। এর আগে পরিচালকের 'বাঘ' ছবিটি কলকাতা চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছিল। তাই আশা অনেক।

এছাড়া, ক্যাফেতে ছবি–মুক্তি এই প্রথম। পূর্ণ দৈর্ঘ্যের ছবির এমন ভাবে আত্মপ্রকাশ নতুন করে ভাবতে শেখাবে নবাগত পরিচালকদের। অন্য ভাবে সিনেমা দেখার এই প্রয়াস, নিঃসন্দেহে একটি বড় সংযোজন।

আকর্ষণীয় খবর