আজকাল ওয়েবডেস্ক:‌ নাতনীদের নিয়ে একটু বেশি মাত্রায় সচেতন অমিতাভ বচ্চন। কিন্তু বলিউড যখন মি টু নিয়ে তোলপাড় হচ্ছে তখন একটি কথাও বলেননি বলিউড শাহেনশা। অমিতাভ কেন চুপ করে রেয়েছেন এই নিয়ে প্রশ্নও তুলেছিলেন তনুশ্রী। কিন্তু তাতেও চিঁড়ে ভেজেনি। একটি শব্দও খরচ করেননি তিনি। বৃহস্পতিবার ৭৬ এ পা দিলেন তিনি। আর সেদিনই ঘটল অঘটন। মি টু নিয়ে এই প্রথম প্রকাশ্যে মুখ খুললেন বিগ বি। তিনি বলেছেন, কোনও মহিলার সঙ্গেই যৌন হেনস্থা ঘটনা অভিপ্রেত নয়। বিশেষ করে কর্মক্ষেত্রে। এই ধরনের অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হলে তাঁকে সংশ্লীষ্ট কর্তৃপক্ষকে জানানো উচিত।

কর্তৃপক্ষ ব্যবস্থা না নিলে আইনি পথে পদক্ষেপ করা উচিত। 
কর্মক্ষেত্রে যৌন হেনস্থার শিকার হলে কী কী করা উচিত তা স্কুল কলেজ থেকেই মেয়েদের শেখানো উচিত বলে এদিন জানিয়েছেন অমিতাভ। সমাজে মহিলা এবং শিশুদের দুর্বল সত্ত্বার সুযোগ নেওয়া হয়। সমাজের এই দুটি শ্রেণির প্রতি বিশেষ যত্ন নেওয়া জরুরি বলে মনে করেন অমিতাভ। 
 ৭৬তম জন্মদিনের একটি ইন্টারভিউতে মহিলাদের নিরাপত্তা নিয়ে বিশেষ নজর দেওয়ার কথা বলেছেন তিনি। এদিন অমিতাভের নতুন ফিল্ম সাই রা নরসিংহ রেড্ডি ফার্স্ট লুক প্রকাশিত হয়। চিরঞ্জিবীর ছেলে রাম চরণের পরিচালনায় তৈরি হচ্ছে ছবিটি। 

জনপ্রিয়

Back To Top