আজকাল ওয়েবডেস্ক: আশ্চর্যের বিষয়, অমিতাভ বচ্চনকেও কেউ ঘৃণা করে। তার থেকেও আশ্চর্যের বিষয় হল, ঘৃণার উত্তরে ঘৃণাকেই বেছে নিলেন বিগ বি। ‘‌করোনাতেই মরুন’ এমন ভয়ানক মেসেজের উত্তরে তিনিও ছেড়ে কথা বললেন না। ‘‌বেজন্মা’ বলে খুনের হুমকি দিয়ে বসলেন তিনিও।
করোনায় আক্রান্ত হয়ে নানাবতী হাসপাতালে ভর্তি তিনি ১১ জুলাই থেকে। দেশের বিভিন্ন প্রান্তে তাঁর দ্রতু আরোগ্য লাভের কামনা করছে কত কোটি মানুষ। সেই থেকে তঁার অনুগামীদের উদ্দেশ্যে একবারের জন্যেও কৃতজ্ঞতা জ্ঞাপন করতে ভোলেননি বিগ বি। কিন্তু আজ অবাক কাণ্ড ঘটে গেল বচ্চনের অফিসিয়াল ব্লগে। অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি অত্যন্ত খারাপ কথা লিখে পাঠান তাঁকে। সোমবার রাত প্রায় দশটা নাগাদ তিনি তাঁর অফিসিয়াল ব্লগে লেখেন, ‘‌এই যে নামগোত্রহীন ব্যক্তি, নিজের বাবার নামটা লেখার দরকার নেই। কারণ কে তোমাকে জন্ম দিয়েছে, সেটাই তুমি জানো না।’ এবং তারপর বড় বড় দু’‌টি পরিচ্ছেদের পর তিনি হুমকি দিলেন, তাঁর অনুগামীরা অর্থাৎ তাঁর ‘‌বর্ধিত পরিবার’ এই কথাটা শুনলে, চোখের পলকে ‘‌বিধ্বংসী পরিবার’ হয়ে উঠকতে পারে। ‘‌আমি বেঁচে থাকলে তাঁদের বলব, মেরে ফেল ওই শয়তানটাকে।’‌
অনলাইনে ট্রোলিং এবং খারাপ কথার মুখোমুখি হওয়াটা তারকাদের কাছে নতুন নয়। সোনাক্সি সিনহা টুইটার ছেড়ে বেরিয়ে এসেছেন। কয়েকজন যুক্তি দিয়ে উত্তর দিয়েছেন। কেউ বা আবার পুলিসশের কাছে মামলা দায়ের করেছেন। কিন্তু এই প্রথম, তাও আবার বিগ বি–এর মতো মানু্ষকে হত্যার হুমকি দিতে দেখা গেল প্রকাশ্যে। 

জনপ্রিয়

Back To Top