Amitabh Bachchan: ৮০-র পথে পা বাড়াচ্ছেন বলিউডের শাহেনশাহ, ইনস্টা পোস্টে ভুল শুধরে দিলেন মেয়ে শ্বেতা

আজকাল ওয়েবডেস্ক: বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের জন্মদিন আজ। তবে বয়স যেন সংখ্যা মাত্র তাঁর কাছে। তাঁর অফুরন্ত এনার্জি তরুণ, তুর্কিদের যেন হার মানিয়ে দেয়। ইনস্টা পোস্টে তার ইঙ্গিত শেয়ার করলেন বিগ বি। একটি ছবিই তিনবার কোলাজ করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এয়ারপোর্ট লুক। কাঁধে ব্যাগ। মাথা উঁচু করে এগিয়ে চলেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, '৮০-র দিকে যেভাবে হেঁটে যাচ্ছি।' স্বাভাবিকভাবেই তুমুল ভাইরাল ছবি। 

কিন্তু তাঁর বয়স কিন্তু খানিকটা সন্দেহ প্রকাশ করলেন কেউ কেউ। সেই খানেই এগিয়ে এলেন মেয়ে শ্বেতা বচ্চন। বিগ বি-র সঠিক বয়স কমেন্ট বক্সে লিখলেন তিনি। শ্বেতা লিখলেন, ৮০ নয়, বিগ বি ৭৯ তম জন্মদিন এদিন। সেখান থেকেই সঠিকটা উত্তর জানলেন তাঁর অনুরাগীরা। তবে বয়স যাই হোক, তিনি যে এখনও সকলের নয়নের মনি তা বোঝাতে কোনও খামতি রাখেননি কেউ। 

বার্থ ডে পোস্টে দাদুকে শুভেচ্ছা জানিয়েছেন শ্বেতার মেয়ে নব্যা নন্দা। বিগ বি-র বাড়ি জলসার বাইরে গতকাল রাতেই কেক কেটে তাঁর জন্মদিনের আনন্দে মাতলেন ভক্তরা। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেই জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন বলি তারকারা। রণবীর সিং লিখেছেন 'গ্যাংস্টার'। ভূমি পেড়নেকর লিখেছেন, 'সোয়াগ...হ্যাপি বার্থডে স্যার।' প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা লিখেছেন, 'আমার প্রিয় বন্ধু, জাতীয় আইকন অমিতাভকে জন্মদিনের শুভেচ্ছা৷ দেশের ভালোবাসার মানুষ দীর্ঘজীবী হোন।'