Alia Bhatt: আলিয়ার ডার্লিংস বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

আজকাল ওয়েবডেস্ক:‌ এবার বয়কট আলিয়ার ছবি।

আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবির পর এবার আলিয়া ভাটের ‘ডার্লিংস’ বয়কটের আওয়াজ উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি পুরুষদের ওপর অত্যাচারকে প্রোমোট করছে– এমন অভিযোগ এনে এই বয়কটের ডাক দেওয়া হয়েছে। অভিযোগ, ছবিটিতে পুরুষদের দুর্বল ও ছোট করে দেখানো হচ্ছে। 
শুক্রবার (৫ আগস্ট) মুক্তি পেয়েছে আলিয়া ভাট প্রযোজিত প্রথম ছবি ‘ডার্লিংস’। ঠিক তার আগেই এই ছবি ‘বয়কট’–এর দাবি উঠেছে নেটমাধ্যমে। অভিযোগ, ছবিতে পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দিয়েছেন আলিয়া। এই কারণে টুইটারে ‘বয়কট ডার্লিংস’–এর ঝড় বয়ে গিয়েছে।
 অন্তঃসত্ত্বা অবস্থাতেই নিজের প্রযোজনায় প্রথম ছবির চুটিয়ে প্রচার করেছেন আলিয়া। প্রচারের কাজে ছুটে বেড়িয়েছেন মায়ানগরীর এ প্রান্ত থেকে অন্য প্রান্ত। প্রচারের কাজে বিন্দুমাত্র ফাঁক রাখেননি তিনি। আর এ সবের মাঝেই ছবি নিয়ে ‘বয়কট’–এর দাবি উঠল টুইটারে। প্রচার ঝলকে দেখা গিয়েছে মুখ্য চরিত্র বদরুন্নিসাকে স্বামীর বিরুদ্ধে তাঁর প্রতি অত্যাচারের প্রতিশোধ নিতে। এই ছবিতে বদরুন্নিসার চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট।
 ছবিতে মা–মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট এবং শেফালি শাহ। পরিচালক জসমিত কে রীনের পরিচালনায় তৈরি এই ছবি পুরোদস্তুর ডার্ক কমেডি। মুম্বইয়ের নিম্ন মধ্যবিত্ত পরিবারের গল্প উঠে এসেছে ছবিতে। প্রতিনিয়ত অত্যাচারের শিকার বদরুন্নিসা স্বামীর থেকে প্রতিশোধ নিতে চায়।
 ছবিতে দেখা গিয়েছে, যেভাবে তাঁকে আঘাত করা হয়, সে ভাবেই স্বামী হামজাকে আঘাত করে সে। কখনও মুখে জল ছুঁড়ে মারে, কখনও জলের ট্যাঙ্কে চুবিয়ে রাখে। এমনকি চেয়ারে বেঁধে মারধরও করে দেখানো হয়েছে। আর এইসব দৃশ্য দেখেই টুইটারে ছবি বয়কটের ডাক উঠেছে। আলিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। 

আরও পড়ুন:‌ নেপালকে মংলা ও চট্টগ্রাম সমুদ্র বন্দর ব্যবহারের প্রস্তাব শেখ হাসিনার


 

আকর্ষণীয় খবর