রিচার পোস্টের তীব্র নিন্দা, ‘অকৃতজ্ঞ’ বলে তোপ দাগলেন অক্ষয়

সংবাদ সংস্থা, মুম্বই

   রিচা চড্ডার পোস্ট ঘিরে বৃহস্পতিবার থেকেই সরগরম নেটদুনিয়া।

এবার সেই আগুনে ঘি ঢাললেন অক্ষয় কুমার। রিচার বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগরে দিলেন ‘মি খিলাড়ি’। জওয়ানদের নিয়ে রিচার করা টিপ্পনি নিয়ে বিক্ষোভের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। রিচার ওই টুইটকে উল্লেখ করে অক্ষয় রিটুইটে লেখেন, “এমন মন্তব্য খুব আঘাত করে। আমি আহত এমন মন্তব্যে। আমাদের দেশের সেনাবাহিনীর জওয়ানদের প্রতি কী করে আমরা এতটা অকৃতজ্ঞ হতে পারি। ওঁরা আছেন তাই আমরা ভালভাবে বেঁচে আছি।”

এর আগেই এই মন্তব্যের জেরে গেরুয়া শিবির ও নেটনাগরিকদের রোষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। এবার এই দলে যোগ দিলেন বলিউড অভিনেতা।

ঘটনার সূত্রপাত,  উত্তরের সেনাপ্রধান লেফটেন্যান্ট উপেন্দ্র দ্বিবেদীর একটি টুইটকে ঘিরে। ‘পাক—অধিকৃত কাশ্মীরকে ফিরে পেতে প্রস্তত ভারতীয় সেনা’, এমনই বিবৃতি দেন উপেন্দ্র। এই টুইটকে উদ্দেশ্য করে রিচা রিটুইট করে লেখেন, “গলওয়ান ‘হাই’ বলছে।”

আরও পড়ুন:  ২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসব উদ্বোধন করবেন অমিতাভ, শাহরুখ?

নিন্দার ঝড় ওঠে নেটদুনিয়ায়। বিজেপি সদস্য মঞ্জিন্দ্র সিং শীর্ষ লেখেন, “অবমাননাকর মন্তব্য, দেশের জওয়ানদের এই অপমান কখনওই মেনে নেওয়া যায় না। অবিলম্বে মুছে ফেলতে হবে এই টুইট।”

রিটুইট করে রিচা ক্ষমা চাইলেও, অক্ষয়ের এই নিন্দায় নতুন করে সমালোচনার মুখে পড়তে হবে অভিনেত্রীকে , এমনটাই মনে করছেন অনেকে।

আকর্ষণীয় খবর