Aishwarya Rai Bachchan: দুধ-সাদা পোশাকে রাইসুন্দরী, ছবির প্রচারে তাক লাগালেন নায়িকা

আজকাল ওয়েবডেস্ক: ৩ বছর পর বড়পর্দায় রাইসুন্দরীর উজ্জ্বল উপস্থিতি দেখার জন্য মুখিয়ে গোটা দেশ।

৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে 'পোন্নিয়্যান সেলভান’। ছবির প্রচারে বিভিন্ন অনুষ্ঠানে হাজিরও হচ্ছেন ঐশ্বর্য। কয়েক বছরের বিরতির পর আবারও মুগ্ধতা ছড়াচ্ছেন তিনি। 

সম্প্রতি এই ছবিরই প্রচারে দুধ সাদা রঙের ফ্লোর ছোঁয়া পোশাকে দেখা গিয়েছে ঐশ্বর্যকে। জারদৌসি কাজের স্যুটের সঙ্গে মানানসই ওড়না একপাশে। সাদা পোশাক ও ওড়নার উপর সোনালি সুতোর সুক্ষ্ম কাজ। পোশাক হাইলাইট করার জন্য স্বল্প গয়না পরেছিলেন অভিনেত্রী। কানে শুধুমাত্র ভারী দুল। খোলা চুল। স্মোকি আই মেকআপ। কপালে ছোট্ট লাল টিপ। এমন সাজে তাঁর থেকে চোখ ফেরানো যেন সত্যিই দায়! 

উল্লেখ্য, আবারও পরিচালক মণি রত্নমের ছবিতে ঐশ্বর্য রাই বচ্চন। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস 'পোন্নিয়্যান সেলভান’ অবলম্বনে তৈরি হচ্ছে মণি রত্নমের আগামী ছবি। তার প্রথম পার্ট মুক্তি পাবে দুর্গাপুজোর আবহে। ছবিতে দক্ষিণের রানি নন্দিনীর ভূমিকায় দেখা যাবে রাই সুন্দরীকে। 

নবম শতকে দক্ষিণে রাজত্ব করেছে চোল রাজারা। সেই চোল সাম্রাজ্যের কাহিনি ফুটে উঠবে মণি রত্নমের পরবর্তী ছবিতে। ছবিতে খলনায়িকার চরিত্রে দেখা যাবে ঐশ্বর্যকে। এই তামিল ফিল্ম ফ্র্যাঞ্চাইজির প্রথম অংশে সেলভান চরিত্রে জয়ম রবি, ভান্ধিয়াথেভান চরিত্রে কার্তি, কুন্ধভাই চরিত্রে তৃষা কৃষ্ণান, আদিত্য করিকালান চরিত্রে বিক্রমের প্রথম ঝলক শেয়ার করা হয়েছে। পুদুচেরি, থাইল্যান্ড, হায়দরাবাদ, মধ্যপ্রদেশের অর্চাতে ছবির বড় একটা অংশের শুটিং হয়েছে। উল্লেখ্য, এর আগে মণি রত্নমের 'গুরু' ও 'রাবণ' ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য। 

আকর্ষণীয় খবর