Amitabh-Sourav: বয়স তো সংখ্যা মাত্র, অমিতাভকে দেখে উজ্জীবিত বিসিসিআই সভাপতি সৌরভ!

আজকাল ওয়েবডেস্ক: চলতি বছর অক্টোবর মাসেই ৮০ বছরে পা রাখবেন বলিউডের শাহেনশাহ।

কিন্তু বয়সের কথা মাথায় না রেখে, অসুস্থতাকে পাশে রেখে তরুণদের মতোই কাজে ব্যস্ত থাকেন সর্বক্ষণ। এতো এনার্জি, এমন ইচ্ছাশক্তি কোথা থেকে পান তিনি! প্রশ্ন তাঁর সকল ভক্তদের মধ্যে। এমনকি বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিরও। তাই সর্বসমক্ষে তাঁকে কুর্নিশ জানাতে পিছপা হন না সৌরভ। 
সোশ্যাল মিডিয়ায় দু'জনেই অ্যাক্টিভ। একে অপরের পোস্টে প্রায়ই তাঁদের কথোপকথন নজরে পড়ে নেটিজেনদের। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নজরকাড়া ছবি পোস্ট করেছেন অমিতাভ। কাজ শুরুর আগে একটি সুন্দর ছবি শেয়ার করেছেন তিনি। পরনে নীল রঙের হুডি-ট্রাউজার। হুডির গায়ে লেখা 'সিটি ফগ'। যার বাংলা অর্থ কুয়াশায় ঢাকা শহর। সেই লেখাটুকু নিয়ে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'আমি জানি আপনারা জানেন, শহরে এখন মোটেই কুয়াশা নেই। মুম্বই রৌদ্রজ্জ্বল। শহরের এই রোদটুকু শুধুই অতিমারির শূন্যতা কাটানোর জন্য। নিশ্চয়ই বুঝতে পারছেন কী বলতে চাইছি!' 
সেই ছবির নীচে সৌরভ মন্তব্য করেছেন, 'দ্য বস ইজ আউট, বয়স তো শুধুমাত্র সংখ্যা আপনার জন্য!' একগুচ্ছ হাসির ইমোজি দিয়ে সৌরভকে বিগ বি লিখেছেন, 'হ্যাঁ, অনেক দিন ধরে অলস বসে রয়েছি। এবার বেরনোর পালা!' প্রসঙ্গত, প্রথম ঢেউয়ের সময়েই করোনা আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন। দীর্ঘ অসুস্থতা কাটিয়ে আবারও জোরকদমে কাজ করছেন তিনি। অন্যদিকে সম্প্রতি কোভিড থেকে সেরে উঠে কাজ শুরু করেছেন সৌরভ। করোনা-আতঙ্ককে পাশে রেখে জীবনের স্বাভাবিক ছন্দে যেভাবে বিগ বি ফিরেছেন, তাইই যেন আরও উজ্জীবিত করছে তরুণ প্রজন্মকে। 

আকর্ষণীয় খবর