নোংরা নর্দমার সঙ্গে বলিউডের তুলনা, ইন্ডাস্ট্রিকে রগড়ে দেওয়ার সুযোগে বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

আজকাল ওয়েবডেস্ক: বলিউডের কন্ট্রোভার্সি কুইনের যদিও কোনও বিশেষ সুযোগের প্রয়োজন হয় না। বি টাউনের অন্দরমহলের কেচ্ছা কাহিনি, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সকলের সামনে তুলে ধরেছিলেন তিনি। শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর আবার বলিউডকে রগড়ে দেওয়ার সুযোগ পেয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। 

সোমবার মধ্যরাতে পর্ন ছবি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে দেশে বিদেশে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মুম্বই পুলিশ গ্রেফতার করে ধনী ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। আদালতে মঙ্গলবার জানান হয়েছে, ২৩ জুলাই পুলিশ হেফাজতে থাকবেন রাজ। এই খবরেই তোলপাড় গোটা বলিউড। এর মাঝেই ইনস্টাগ্রামে লম্বা পোস্টে প্রতিক্রিয়া জানালেন কঙ্গনা রানাওয়াত। পোস্টেই ঘোষণা করলেন তাঁর পরবর্তী সিনেমার কথা। বলিউডের একচোখামি, রাজনীতি, রাজের পর্ন ছবির ব্যবসার কেচ্ছাও তুলে ধরবেন 'টিকু ওয়েডস সেরু'তে। এখানেই শেষ নয়, বলিউডের নোংরামি দেখে ক্ষুব্ধ কঙ্গনা নর্দমার সঙ্গে তুলনাও করলেন। 

ইনস্টাগ্রামে কঙ্গনা লিখেছেন, 'এই কারণেই আমি বলি ইন্ডাস্ট্রিকে নর্দমার মতো ভাবি। প্রবাদ প্রচলিত, সব চকচকে জিনিস সোনা নয়। আমার প্রযোজনা সংস্থায় তৈরি হচ্ছে ‘টিকু ওয়েডস সেরু’। সেই ছবিতে বলিউডের সব নোংরা দিকের পর্দা ফাঁস করব। এই ইন্ডাস্ট্রিতে দৃঢ়তার প্রয়োজন রয়েছে। সঠিক মূল্যবোধেরও প্রয়োজন।' কঙ্গনার মন্তব্যেও তোলপাড় হয়েছে নেট মাধ্যম। অভিনেত্রীর কু মন্তব্যের কারণে তাঁকে সকলে দুষলেও, সাহস নিয়ে সমস্ত কাহিনি ফাঁস করে দেওয়ায় কখনও কখনও হতবাক হয়ে যান নেটিজেনরা। এই সিনেমাতে তিনি আর কী কী তুলে ধরতে চলেছেন, সেসব নিয়েও বাড়ছে কৌতূহল।