Vikrant Massey: বিয়ের আসরে নেই বলিউডের কোনও তারকা, চুপিসারেই সাত পাকে বাঁধা পড়লেন বিক্রান্ত

আজকাল ওয়েবডেস্ক: নতুন প্রজন্মের অন্যতম সেরা অভিনেতা তিনি।

শেষ কয়েক বছরে সিনেমা থেকে সিরিজে তাঁর অভিনয় বিশেষভাবে নজর কেড়েছে দর্শকদের। তিনি অভিনেতা বিক্রান্ত মাসে। ভালবাসার এবং বিয়ের মরশুমে তিনি এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। দীর্ঘদিনের প্রেমিকা শীতল ঠাকুরের সঙ্গে সাত পাক ঘুরলেন বিক্রান্ত। হিমাচল প্রদেশে বসেছিল বিক্রান্ত-শীতলের বিয়ের আসর। তবে এই বিশেষ দিনে বলিউডের কোনও তারকার উপস্থিতি নজরে আসেনি। সূত্রের খবর, ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালক, প্রযোজক, সহ অভিনেতা কাউকেই নাকি বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানাননি অভিনেতা। করোনা আবহের কারণে শুধুমাত্র ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয়দের নিয়েই বিয়ের অনুষ্ঠান সারেন তাঁরা। 
বিয়ের অনুষ্ঠান ছোটোখাটো হলেও, আনন্দোৎসবে উদযাপনের কোনও খামতি ছিল না। শুক্রবার রাতে বিয়ে সারেন শীতল-বিক্রান্ত। আত্মীয়দের মাধ্যমেই বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। অবশেষে শনিবার নিজেই ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেন অভিনেতা। তাঁর পরনে সাদা রঙের শেরওয়ানি। অন্যদিকে শীতল পরেছিলেন লাল রঙের লেহেঙ্গা। মানানসই সোনার গয়নায় সেজেছিলেন তিনি। বিয়ের পিঁড়িতে বসেও দু'জনের খুনসুটির মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে। বিক্রান্তের নতুন জীবনের জন্য নেট মাধ্যমেই শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা। 
এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, গত বছরেই বিয়ের পরিকল্পনা ছিল বিক্রান্তের। কিন্তু অতিমারি আবহের কারণে বিয়ের তারিখ পিছিয়ে দেন তিনি। ভ্যালেন্টাইনস ডে-তেই শীতলের সঙ্গে আইনি মতে বিয়ে সারেন অভিনেতা। মুম্বইতেই তাঁদের নিজস্ব একটি ফ্ল্যাট রয়েছে। বিয়ের পর সেখানেই নবদম্পতি থাকবেন বলে জানা যাচ্ছে। 

 

আরও পড়ুন: জুটি বেঁধেছিলেন ‘‌ডিস্কো ডান্সার’‌-‌এ, বাপ্পির শেষকৃত্যে যাননি মিঠুন, কিন্তু কেন?‌ 

আকর্ষণীয় খবর