আজকাল ওয়েবডেস্ক: ব্যাকগ্রাউন্ডে ক্লাস টেনের মার্কশিট। নম্বর দেখে আন্দাজ করা যাচ্ছে, পড়াশোনায় একেবারেই আগ্রহী নন তিনি। কাঁচা পাকা দাড়ি। গলায় মাফলার। গতকাল নয়া লুকের ছবি শেয়ার করে পরবর্তী সিনেমার কথা ঘোষণা করলেন জুনিয়র বচ্চন। শুরু হল বহু প্রতিক্ষীত 'দাসভি'র শ্যুটিং। সিনেমার 'গঙ্গারাম চৌধুরী' ওরফে অভিষেক বচ্চন, বাকি দুই মুখ্য চরিত্রের ছবিও পোস্ট করেছেন। পরিচালক হিসেবে হাতেখড়ি হতে চলেছে তুষার জালোটার। দীনেশ ভিজানের 'ম্যাডডক ফিল্মস'য়ের ব্যানারের ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ইয়ামি গৌতম আর নিমরাত কৌরকে।

 

 

এই সিনেমার প্রসঙ্গেই কিছুদিন আগে ইয়ামি জানান, "বহুদিন ধরেই পুলিশের চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল। ছোট থেকেই ডঃ কিরন বেদী আমার অনুপ্রেরণা। সেই কারণেই 'দাসভি'তে অভিনয় করার জন্য আমি ভীষণ এক্সাইটেড।" শুধু তাই নয়। গতকাল সিনেমার ফার্স্ট লুক পোস্ট করার পর বলি তারকাও প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। হৃতিক রোশন, ভিকি কৌশল, ববি দেওল, একতা কাপুর সকলেই জুনিয়র বচ্চনকে শুভেচ্ছা জানিয়েছেন। সঙ্গে লুকের প্রশংসা করতেও কিন্তু ভোলেননি। 

প্রসঙ্গত 'লুডো'তে অভিষেকের অভিনয় আলাদা করে নজর কেড়েছে সকলের। বলা যেতে পারে, নতুন করে আস্থা জন্মেছে যেন তাঁর উপর। হাতে এখন বহু স্ক্রিপ্ট। 'দ্য বিগ বুল' এবং 'বব বিশ্বাস' ছবির শ্যুটিংও একাধারে চালাচ্ছেন তিনি।

জনপ্রিয়

Back To Top