Aamir-Kiran:কোথায় বিচ্ছিন্ন? দিব্যি কিরণ-আজাদকে নিয়ে বেড়াতে গেলেন আমির খান!

সংবাদ সংস্থা, মুম্বই: কোথায় বিচ্ছেদ? সপরিবার আমির খানকে দেখে চোখ কপালে অনুরাগীদের।

এক পাশে প্রাক্তন স্ত্রী কিরণ রাও। আর এক পাশে ছেলে আজাদ রাও খান। মেয়ে ইরা খানের বাগদান সদ্য মিটেছে। তার পরেই বৃহস্পতিবার মুম্বইয়ের বাইরে উড়ে গেলেন ‘খানদান’! বিমানবন্দরে গাড়ি থামতেই ঝাঁপিয়ে পড়েন পাপারাৎজিরা। তাঁদের অনুরোধে ছেলে, প্রাক্তন স্ত্রীকে নিয়ে হাসিমুখেই পোজ দেন তিনি।

 

 

 

 

 

বৃহস্পতিবার রাত থেকেই সেই ভিডিয়ো ভাইরাল। ভিডিয়োয় দেখা গিয়েছে,  আমির নেভি ব্লু টি শার্ট-জগার প্যান্টে ঝকঝকে। কিরণ অনায়াস সাদা টপ, কালো পালাজোয়। চুলে চোখ ধাঁধাঁনো নীল রঙের ঝিলিক। আজাদের পরনে বাবার মতোই সাদা টি শার্ট-জগার প্যান্ট। ভাইরাল ভিডিয়ো বলছে, তিন জনেই সম্ভবত ছুটি কাটাতে বাইরে উড়ে গেলেন। তাই সঙ্গে প্রচুর জিনিস। যদিও সে সবের প্রতি ভ্রূক্ষেপ নেই মি. পারফেকশনিস্টের। তিনি সমানে আগলেছেন তাঁর প্রিয় বালিশ!

গত সপ্তাহে, আমিরের মেয়ে ইরা এবং তার বাগদত্ত নূপুর শিখরে মুম্বইয়ে একটি জমকালো বাগদান  অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। আংটি বিনিময় করে যুগলে নাচে অংশ নিয়েছিলেন। ইরার পক্ষ থেকে এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাকা মনসুর খান, ইমরান খান, কিরণ, আজাদ, জিনাত হুসেন এবং ফাতিমা সানা শেখের মতো তারকারা। নিজে দাঁড়িয়ে থেকে মেয়ের অনুষ্ঠানের তত্ত্বাবধান করেন আমির স্বয়ং। ইরা আমিরের প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে। আমিরের সঙ্গে এদিন তাঁকেও মেয়ের আংটি বদল অনুষ্ঠানে দেখা গিয়েছে। উপস্থিত ছিলেন ইরার ভাই আছে জুনায়েদ খানও।

অভিনেতার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘লাল সিং চাড্ডা’। এই প্রথম বক্স অফিসে ছবিটি ভাল বাণিজ্য করেনি। বলিউড বলছে, এই ব্যর্থতা থেকেই শিক্ষা নিয়েছেন  অভিনেতা। সম্প্রতি তাঁর ঘোষণা, এবারই হয়তো তিনি অভিনয় থেকে অবসর নেবেন। দিল্লির এক অনুষ্ঠানে তিনি বলেন, “অভিনেতা আমির নিজের কাজে এতটাই মগ্ন যে পরিবারকেও ভুলে যায়। খুব ইচ্ছে ছিল, ‘লাল সিং চাড্ডা’র পর 'চ্যাম্পিয়নস' ছবিটি করব। ভীষণ ভাল বিষয়। টানটান চিত্রনাট্য। কিন্তু ‘লাল সিং চাড্ডা’র ফলাফল আমায় ভাবাচ্ছে। তাই আপাতত কিছুদিনের বিরতি।" সেই মতোই কি বিমানপথে উড়ে গেলেন ‘সরফরোস’ নায়ক? উত্তর অজানা।

তবে অনুরাগীরা একেবারে হতাশ হবেন না। কাজলের আগামী ছবি ‘সালাম ভেঙ্কি’তে একটি ছোট চরিত্রে ফের দেখা দেবেন আমির।

আকর্ষণীয় খবর