Aamir Khan: বিচ্ছেদের পরেও শ্রদ্ধা-ভালবাসা রয়েছে, প্রাক্তন স্ত্রীদের নিয়ে অকপট আমির

আজকাল ওয়েবডেস্ক: বর্তমানে সিঙ্গল বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট।

বিবাহ বিচ্ছেদের পর মনোনিবেশ করেছেন সিনেমায়। তবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও প্রাক্তন স্ত্রীদের সঙ্গে এখনও সুসম্পর্ক রয়েছে আমিরের। সম্প্রতি 'কফি উইথ করণ' শোয়ে বিবাহ বিচ্ছেদের পর প্রাক্তনদের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে অকপট অভিনেতা।

সঞ্চালক করণকে আমির বলেন, বিবাহ বিচ্ছেদের কারণে একসঙ্গে পথচলা থামলেও, তাঁদের প্রতি ভালবাসা একটুও কমেনি! প্রতি সপ্তাহে একজায়গায় জড়ো হন তাঁরা। আড্ডা দিতে দিতে অনেকটা সময় কাটান একসঙ্গে। আমিরের কথায়, 'দুজনের প্রতি আমার সমান শ্রদ্ধা আর ভালবাসা রয়েছে। আমরা আজও একটি পরিবার মতোই নিজেদেরকে মনে করি। আগামী দিনেও এই সুসম্পর্কটাই বজায় রেখে চলব।' 

উল্লেখ্য, ২০২১ সালে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন আমির খান ও কিরণ রাও। লাদাখে 'লাল সিং চাড্ডা'র শুটিং চলাকালীন টুইট করে বিচ্ছেদের খবর জানান দম্পতি। জানিয়েছিলেন, তাঁরা আর স্বামী-স্ত্রী নন, বন্ধু হয়েই একে অপরের পাশে থাকবেন। এই বিচ্ছেদের প্রভাব তাঁদের একমাত্র সন্তান আজাদের উপর পড়তে দেবেন না ভবিষ্যতে। এটি আমিরের দ্বিতীয় বিয়ে। ২০০৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আমির ও কিরণ। প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে সম্পর্কে থাকাকালীন কিরণের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন আমির। রিনাকে ডিভোর্স দিয়ে কিরণকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

আকর্ষণীয় খবর