আজকাল ওয়েবডেস্ক:‌ অপরাধপ্রবণতা আমাদের সমাজে ক্রমশ ভয়ঙ্কর আকার নিচ্ছে। মহিলাদের উপর ঘটা অপরাধমূলক ঘটনার সংখ্যাও ক্রমবর্ধমান। দেশের পাশাপাশি রাজ্যের অপরাধের সংখ্যা ভয়ঙ্কর মাত্রায় বেড়েছে। 
‘‌পুলিশ ফাইলস’‌ এর মাধ্যমে ‌আকাশ আট এই জনসচেতনতা বৃদ্ধির কাজ অনেক আগেই শুরু করেছে। এবার ‌আকাশ আট নতুন অনুষ্ঠান ‘‌বেঙ্গল ক্রাইম’‌ এর মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধির কাজ শুরু করতে চাইছে। যদিও ‘‌বেঙ্গল ক্রাইম’‌ ও ‘‌পুলিশ ফাইলস’‌ সম্পূর্ণ ভিন্ন অনুষ্ঠান। ‘‌বেঙ্গল ক্রাইম’‌ সত্য ঘটনা অবলম্বনে নির্মিত অর্থাৎ হুবহু সত্য ঘটনার চিত্ররূপ নয়। এটি শুধুমাত্র কোন অপরাধমূলক ঘটনাকে অবলম্বন করে চরিত্র ও ঘটনার মধ্যে কল্পনার মিশেলে নির্মিত নতুন একটি গল্পের চিত্রায়ণ।

আগামী ১৭ ফেব্রুয়ারি ২০২০ থেকে সোম–মঙ্গল–বুধ–সপ্তাহে এই তিনদিন এক ঘণ্টার ধারাবাহিক আসছে রাত সাড়ে ন’‌টায় শুধুমাত্র ‌আকাশ আট–এ। 
এই ধারাবাহিকটির পরিকল্পনা আকাশ আট চ্যানেল এর ডিরেক্টর ঈশিতা সুরানা–র ভাবনাপ্রসূত। তাঁর বক্তব্য, ‘‌যেহেতু অপরাধমূলক সত্য ঘটনা নির্ভর একটি ধারাবাহিক আমাদের চ্যানেলে বর্তমান। তাই সেটি থেকে সরে গিয়ে এমন একটি ধারাবাহিকের মাধ্যমে সংঘটিত অপরাধমূলক ঘটনার গভীরে গিয়ে তার পুঙ্খানুপুঙ্খ অনুসন্ধান করে সাধারণ মানুষকে সচেতন, সতর্ক ও সাবধান করা আমাদের উদ্দেশ্য।’‌ 
‘‌বেঙ্গল ক্রাইম’‌–এ অপরাধের বিরুদ্ধে প্রতিবাদী মুখ হিসেবে সঞ্চালনার দায়িত্বে আনা হচ্ছে অভিনেতা রাজেশ শর্মাকে। যিনি প্রথমবার ছোটপর্দায় আসছেন। ‌

জনপ্রিয়

Back To Top