‌আজকাল ওয়েবডেস্ক:‌ ‘‌আমার ধর্ম দিয়ে আমাকে চিনবেন না’ ইরফান পুত্র বাবালির আর্জি গোটা দেশের কাছে। তাঁর একাধিক ইনস্টাগ্রাম পোস্ট পড়ে বোঝা যাচ্ছে, তিনি এরকম ঘটনার সম্মুখীন হয়েছেন বারবার। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কথোপকথনের স্ক্রিনশট তুলে ধরেন তিনি।
ক’‌মাস আগেই নিজের বাবা ইরফানকে হারিয়েছেন তিনি। কিংবদন্তী অভিনেতা ইরফান খান ও তাঁর স্ত্রী সুতপা সিকদারের বড় ছেলে বাবিল। ছোট ছেলে অয়ন। বাবিল জানালেন, ক্ষমতায় বসে থাকা মানুষজনদের নিয়ে কোনওরকম পোস্ট করায় তাঁর নিষেধাজ্ঞা রয়েছে। তাঁর পেশার কথা ভেবেই এটা করতে হয়েছে তাঁকে। কিন্তু এছাড়া তিনি যা যা বলতে চেয়েছেন, তাঁর কিছু কথা তুলে ধরা হল, ‘‌ছোট থেকে আমার খেলার সঙ্গী ছিলেন যাঁরা, তাঁরা আর আমার সঙ্গে যোগাযোগ রাখেন না।

১২ বছর বয়স থেকে আমি যাঁদের সঙ্গে ক্রিকেট খেলতাম, তাঁরা কেউ ছিলেন হিন্দু, কেউ মুসলিম, কেউ ক্রিস্টান, কেউ শিখ। সবাই মানুষ। আমি তাঁদের অনেককে হারিয়েছি আমার ধর্মের কারণে। তাঁদের আমি মিস করি। আমার পরিচয় আমার ধর্ম নয়। দেশের বাকি জনগণের মতো আমিও একজন মানুষ। শুধু এ’‌টুকুই আমার পরিচয়। আমি ছোটবেলার মতো আবার মুক্তির স্বাদ পেতে চাই।’‌ এছাড়া তিনি যে যে স্ক্রিনশট পোস্ট করেন, সেখানে দেখা গিয়েছে তাঁকে এমন কথাও শুনতে হয়েছে, ‘‌তুই দেশদ্রোহী। তুই পাকিস্তানে চলে যা।’ কিন্তু তিনি জানাতে চান, তিনি পাকিস্তান যেতে চান না। তিনি তাঁর দেশ ভারতবর্ষকে ভালবাসেন।‌

জনপ্রিয়

Back To Top