Boris Becker: উইম্বলডন থেকে তিন কিলোমিটার দূরের জেলে ইঁদুরের উৎপাতে নাজেহাল বরিস বেকার

আজকাল ওয়েবডেস্ক: আদালতের এক রায়ে বদলে গেল ভাগ্য! বিলাসবহুল বাড়ি ছেড়ে ৬ ফুট বাই ১২ ফুটের একটি ছোট্ট কুঠুরি এখন ঠিকানা বরিস বেকারের।

লন্ডনের ওয়ানসওয়ার্থ জেলার এই কোণেই আড়াই বছর কাটাতে হবে টেনিস তারকাকে। সেখানে কিংবদন্তির সঙ্গী কে জানেন? এক দল ইঁদুর। বেকার যে সেলে আছেন সেখানে ইঁদুরের প্রবল উৎপাত। যার ফলে বেজায় সমস্যায় পড়তে হয়েছে জার্মান তারকাকে। স্বামীর এই অবস্থার কথা জানিয়েছেন খোদ তাঁর স্ত্রী লিলি বেকার। এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, 'বরিস ঠিক আছে। এরকম পরিস্থিতিতে যতটা ঠিক থাকা যায়। ওটা তো আর পাঁচতারা হোটেল নয়। তাই না?' 

১৭০ বছরের পুরনো জেলে বন্দির সংখ্যা বেশি। শুধু ইঁদুর নয়, এখানে মাদকেরও রমরমা। সেই কারণে বন্দিদের মধ্যে ঝামেলাও হয়। দুর্ভাগ্যবশত এমন এক জেলে থাকতে হচ্ছে বেকারকে। সেখানে কোনও বাড়তি খাতির পাচ্ছেন না কিংবদন্তি। তাঁর চুলের রংও বদলাতে বলা হয়েছে। যাতে সাধারণ বন্দিদের সঙ্গে কোনও পার্থক্য না থাকে। বেকারের এই পরিণতিতে দুঃখিত তাঁর অনুরাগীরা। উইম্বলডনের যে সেন্টার কোর্টে তিনি তিনবার চ্যাম্পিয়ন হয়েছেন, তার থেকে মাত্র ৩.২ কিলোমিটার দূরে দিন কাটাতে হচ্ছে কিংবদন্তিকে। ভাগ্যের কী নির্মম পরিহাস!

আকর্ষনীয় খবর