Aamir Khan: অপেক্ষার অবসান! বলিউডে অভিষেক ঘটতে চলেছে আমির-পুত্রের, ফাঁস করলেন খোদ অভিনেতা

আজকাল ওয়েবডেস্ক: জন্মদিনে বড় ঘোষণা বলিউডের পারফেকশনিস্ট আমির খানের।

আজ ৫৮ বছরে পা দিলেন অভিনেতা। ১৯৮৮ সালে বলিউডে পা রেখেছিলেন তিনি। একের পর এক হিট সিনেমায় তাঁর অভিনয় তাক লাগিয়ে দিয়েছে সকলকে। তেমনই ব্যক্তিগত জীবন ঘিরে বিভিন্ন সময়ে বিতর্কে জড়িয়েছেন। জন্মদিনে এক সাক্ষাৎকারে পরিবার নিয়ে মুখ খুললেন তিনি। এই সাক্ষাৎকারেই এক বড়সড় ঘোষণা করলেন আমির। 
খুব শিগগিরই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন আমিরের ছেলে জুনেদ খান। প্রথম স্ত্রী রীনা দত্ত ও তাঁর সন্তান জুনেদ যশ রাজ ফিল্মস-এর হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন। দীর্ঘদিন ধরেই সিনেমা এবং থিয়েটারের প্রতি তাঁর বিশেষ আগ্রহ। একাধিকবার স্ক্রিন টেস্ট হয়েছে তাঁর। অডিশন দিয়েছেন বহু সিনেমার জন্য। অবশেষে তাঁর একটি স্ক্রিন টেস্ট চোখে পড়ে আদিত্য চোপড়ার। সেখান থেকেই জুনেদকে সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব দেন তিনি। 

আরও পড়ুন: নেট মাধ্যমের জনপ্রিয়তা কাজ করল না! অগণিত ভক্ত থাকা সত্ত্বেও অর্চনার ভাগ্যে ১৫১৯ ভোট 

সাক্ষাৎকারে আমির আরও বলেন, সিনেমার প্রস্তুতি তুঙ্গে। জুনেদের প্রথম সিনেমার পরিচালক সিদ্ধার্থ পি মলহোত্রা। ছবির নাম 'মহারাজ'। সম্ভবত এই বছরই শুরু হবে শুটিং। আমিরের সন্তান বলেই যে জুনেদ সুযোগ পাচ্ছেন, এমনটা নয়। সাক্ষাৎকারে তিনি আরও বলেন, তাঁর মতোই স্বভাব জুনেদের। নিজের ইচ্ছেয় চলতে পছন্দ তাঁর। এর আগে মীরা নায়ারের সিনেমার জন্যেও অডিশন দিয়েছিলেন তিনি। কিন্তু স্ক্রিন টেস্টের পর ঈশানকে বেছে নেওয়া হয় সিনেমার জন্য। অতীতে একাধিকবার রিজেক্টেড হওয়ার পর অবশেষে যশ রাজ ফিল্মস প্রযোজিত সিনেমায় সুযোগ পেলেন জুনেদ। 

আকর্ষনীয় খবর