‌আজকাল ওয়েবডেস্ক: ‌জিও গ্রাহকদের জন্য সুখবর। গ্রাহকদের কথা ভেবে নতুন বছরে আরও আকর্ষণীয় অফার নিয়ে এল রিলায়েন্স জিও। এবার আরও সস্তায় অর্থাৎ মাত্র ১৪৯ টাকায় দুর্দান্ত অফার নিয়ে এল মুকেশ আম্বানির সংস্থা।  মাই জিও অ্যাপ এবং রিলায়েন্স জিও—র ওয়েবসাইটে নতুন এই ডেটা প্যাকের কথা ঘোষণা করা হয়েছে।

 

 

চলতি বছরের শুরু থেকেই রিলায়েন্স, এয়ারটেলের মতো টেলিকম সংস্থার বাজার উর্ধ্বমুখী।  তবে অন্যান্য সংস্থার তুলনায় জিও গ্রাহকসংখ্যা কিছুটা হলেও কমেছে। ৬১ লক্ষ নতুন গ্রাহক পেলেও প্রায় ২ লক্ষ ৫৭ হাজার গ্রাহক জিও—র সংযোগ বন্ধ করেছেন। আর তাই গ্রাহক ধরে রাখতে নতুন বছরে নতুন অফার নিয়ে এল সংস্থা।

জানা গিয়েছে, নিজেদের আগের ১৪৯ এবং ১৯৮ টাকার সবচেয়ে কমদামী ডেটা প্যাকগুলিতে বেশ কিছু পরিবর্তন এনেছে রিলায়েন্স জিও। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে,  সাধারণ গ্রাহকদের কথা ভেবেই সেটা করা হয়েছে।

এক নজরে দেখে নেওয়া যাক নয়া ডেটা প্যাকগুলি:
‌১৪৯ টাকা: এই ডেটা প্যাকে গ্রাহকরা পেতে পারেন প্রতিদিন ১ GB‌ করে ডেটা। অর্থাৎ একবার রিচার্জ করলে ২৮ দিনে ২৮ GB‌ ডেটা পাবেন গ্রাহক। সংস্থার দাবি, অন্যান্য সংস্থার তুলনায় এই অফার সবচেয়ে কম। 
১৯৮ টাকা: এই ডেটা প্যাকে গ্রাহকরা পেতে পারেন প্রতিদিন ১.‌‌৫ GB‌ করে ডেটা। অর্থাৎ একবার রিচার্জ করলে ২৮ দিনে মিলবে মোট ৪২ GB‌ ডেটা পাবেন গ্রাহক। 

এছাড়া ৩৪৯ টাকা এবং ৩৯৯ টাকার প্যাকেও পরিবর্তন এনেছে সংস্থা। তবে তাঁদের দাবি, আগামিদিনে গ্রাহকদের জন্য আরও বেশ কিছু দুর্দান্ত অফার আনবেন তাঁরা।
‌‌

জনপ্রিয়

Back To Top