আজকাল ওয়েবডেস্ক:‌ সমস্ত জল্পনার অবসান। এতদিন যা জল্পনা ছিল তা–ই বাস্তবে পরিণত হল। জিও তার ব্রডব্যান্ড পরিষেবার নাম রেখেছে ‘‌জিও ফাইবার’‌। আর এই জিও ফাইবার নিতে আহ্বান করা হচ্ছে জনগণকে। কিন্তু জনগণ কেন এই পরিষেবার প্রতি আকর্ষিত হবেন?‌ কারণ এই পরিষেবা নিলে জিও সম্পূর্ণ বিনামূল্যে দেবে ফোর কে এলইডি টিভি। আবার কেউ যদি এই টিভি নিতে না চান, তাহলে কম্পিউটার ডেস্কটপ মিলবে। সেটাও বিনামূল্যে। 
জিও ফিবারকে জনপ্রিয় করতেই এই পরিকল্পনা নেওয়া হয়েছে। সোমবার রিলায়েন্স জিও সংস্থার বার্ষিক সাধারণ বৈঠক হওয়ার পর এই কথা ঘোষণা করেছেন স্বয়ং চেয়ারম্যান মুকেশ আম্বানি। এই জিও ফিবার আগামী ৫ সেপ্টেম্বর বাজারে আসছে। তার আগে এই ঘোষণা নিশ্চয়ই বাজারে প্রভাব ফেলবে। কারণ এটাই প্রথম যে ব্রডব্যান্ড সংযোগ নিলে টিভি মিলবে বিনামূল্যে। যে সমস্ত ক্রেতা দীর্ঘ সময়ের জন্য জিও ফিবার নেবেন তাঁদের দেওয়া হবে ফুলএইচডি টিভি। 
তবে সকলেই এই সুবিধা পাবেন না। যাঁরা জিও ফরএভার প্ল্যানের গ্রাহক হবেন, তাঁরাই এই অফার পাবেন। এখনও জিওর তরফে কোন সংস্থার টিভি দেওয়া হবে তা বলা হয়নি। আগামী সেপ্টেম্বর মাস থেকে এই জিও ফাইবার পরিষেবা চালু করা হবে। তারপরেই গ্রাহকদের স্বাগত অফার হিসাবে এটি দেওয়া হবে বলে মনে করা হচ্ছে।  ‌‌

জনপ্রিয়

Back To Top