আজকাল ওয়েবডেস্ক:‌ বাড়বাড়ন্ত রিলায়েন্স জিও–র। আর সেটা কমাতেই এবার আসরে নামল আরেক টেলিকম সংস্থা আইডিয়া। নিজেদের গ্রাহকদের জন্য নতুন বছরে নয়া অফার আনল আদিত্য বিড়লার সংস্থা। 

সম্প্রতি রিলায়েন্স জিও নিজেদের গ্রাহকদের জন্য পুরো ১০০ শতাংশ  ক্যাশব্যাক অফার এনেছে। আর সেটার সঙ্গেই পাল্লা দিতেই এবার আইডিয়াও নিজের গ্রাহকদের জন্য দুর্দান্ত ক্যাশব্যাক অফার নিয়ে এল। বৃহস্পতিবার সংস্থার তরফ থেকে একটি বিবৃতিতে জানানো হয়, ৩৯৮ টাকা বা তার বেশি টাকার রিচার্জ করলে মিলবে এই ক্যাশব্যাক অফার। তবে গ্রাহকদের এই রিচার্জ করতে হবে কোনও না কোনও অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে।  রিচার্জ করলেই গ্রাহকরা পাবেন ৫০ টাকার আটটি ভাউচার। এরপর  ভাউচারগুলি এক বছরের মধ্যে ৩০০ টাকা বা তার বেশি টাকার রিচার্জে ব্যবহারও করতে পারবেন তাঁরা।  এছাড়া গ্রাহকরা ২৭০০ টাকার পাঁচটি কুপনও পেতে পারেন। যেগুলি নির্দিষ্ট কয়েকটি ওয়েবসাইট এবং স্টোরে কেনাকাটার জন্য ব্যবহার করা যাবে। এখানেই শেষ নয়, মাই আইডিয়া অ্যাপ কিংবা আইডিয়া ওয়েবসাইটের মাধ্যমে রিচার্জ করলে ওয়ালেটে ২০০ টাকা ফেরতও পাওয়া যাবে। 

আইডিয়ার তরফ থেকে ঘোষিত বিবৃতি অনুযায়ী, ৩৯৮ টাকার রিচার্জে একজন গ্রাহক ৭০ দিন লোকাল, এসটিডি এবং ন্যাশনাল রোমিংয়ে বিনামূল্যে ফোন করতে পারবেন। এছাড়া প্রতিদিন ১০০টি এসএমএস এবং ১ জিবি ডেটা পাবেন। তবে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্তই এই অফার পাবেন গ্রাহকরা।‌

জনপ্রিয়

Back To Top