আজকাল ওয়েবডেস্ক: প্রতিযোগিতা যেন দিন দিন বেড়েই চলেছে। একদিকে এয়ারটেল তো অন্যদিকে জিও। এই ২ টেলিকম অপারেটর একে–অপরের সঙ্গে জোরদার প্রতিযোগিতায় নেমে পড়েছে। প্রায় প্রতিদিনই এয়ারটেল ও জিও নিত্য নতুন প্ল্যান নিয়ে আসছে অথবা পুরনো প্ল্যানকেই নতুনভাবে সাজিয়ে তুলছে। জিও সম্প্রতি তাদের কিছু প্ল্যানে প্রতিদিনের ডাটা লিমিটকে বাড়িয়ে ১.‌৫ জিবি করে দিয়েছে এবং নতুন ১৪৯ প্ল্যান বাজারে এনেছে। জিওর এই প্ল্যানের পরই এয়ারটেল তাদের ৪৪৮ এবং ৫০৯ প্ল্যানটির সময়সীমা বাড়িয়ে দেয়। 
সুনীল ভারতী মিত্তল নিয়ন্ত্রিত এয়ারটেল তাদের দীর্ঘ সময়ের দু’‌টি প্ল্যানের সময়সীমা বাড়িয়ে দিল শুধুমাত্র গ্রাহকদের কথা মাথায় রেখে। ৪৪৮ টাকার প্ল্যানে যেখানে প্রথমে ৭০ দিনে ৭০ জিবি ডাটার অফার ছিল তা এখন বাড়িয়ে ৮২ দিন করে দেওয়া হয়েছে। তারমানে ডাটাও পাওয়া যাবে ৮২জিবি। এর সঙ্গেই রয়েছে অফুরন্ত কথা বলার সুযোগ এবং প্রতিদিন ১জিবি করে ডাটা। অন্যদিকে দ্বিতীয় ৫০৯ টাকার প্ল্যানেও ৮৪ দিনের বদলে তা ৯১ দিন বাড়িয়ে দেওয়া হল, সঙ্গে ৯১জিবি ডাটা। এই প্ল্যানেও থাকছে অফুরন্ত কথা বলার সুযোগ, প্রতিদিন ১জিবি ডাটা এবং ১০০টি এসএমএস করার সুর্বণ সুযোগ। 
তবে নতুন বছরে জিও তাদের সমস্ত পুরনো প্ল্যানগুলিকে পুনরায় নতুনভাবে সাজিয়ে গ্রাহকদের উপহার দিয়েছে। সব প্ল্যানেই রয়েছে প্রতিদিন ১জিবি করে ডাটা। 

জনপ্রিয়

Back To Top