আজকাল ওয়েবডেস্ক:‌ বরাবরই নিজের অনুরাগীদের নিত্যনতুন চমক দিতে ভালোবাসেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। তবে এবার তো তিনি প্রায় হতবাক করে ফেলেছেন সবাইকে। এক মহিলার ছবি টুইটারে আপলোড করে তিনি নেটিজেনদের কাছে প্রশ্ন রেখেছেন, বলতে হবে এই মহিলা কে। এমনকি যাঁরা আগেই মহিলাকে চেনেন তাঁদের কাছে ঋষির আবেদন যেন যতক্ষণ না তিনি নিজে উত্তরটা দিচ্ছেন ততক্ষণ তাঁরাও মহিলার পরিচয় প্রকাশ না করেন।
পরিপাটি করে একপাশে সিঁথি কেটে আঁচড়ানো চুলের অর্ধেকটা হাল্কা রঙা ব্রোকেড–শাড়ির ঘোমটায় ঢাকা। ঠোঁটে গাঢ় লিপস্টিক, কপালে হাল্কা রং–এর বিন্দি পরা মহিলার দৃষ্টি ঈষৎ নমিত। মুখে অদৃশ্যপ্রায় স্মিত হাসি। অত্যন্ত পুরনো সাদা–কালো ওই ছবিটি এতোটাই পুরনো যে ছবি মাথার উপরের অংশ ছিঁড়ে গিয়েছে। সেটা আঠা দিয়ে জোড়া হয়েছে।
ভাইরাল হয়ে যাওয়া ওই ছবি নিয়ে নেটিজেনদের জল্পনার অন্ত নেই। কেউ বলেছেন, ওই মহিলা ঋষির ঠাকুমা, পৃথ্বীরাজ কাপুরের স্ত্রী রামশরণী কাপুর। তো কেউ বলেছেন, ছবিটি প্রয়াত বলিউড অভিনেতা প্রাণের, যিনি তাঁর বড়দার বিয়ের দিন বউদিকে চমকে দিতে দাদার প্রেমিকা হিসেবে ওই সাজ সেজেছিলেন। কারণ হিসেবে তাঁদের ব্যাখ্যা, বলিউডে প্রতিষ্ঠা পাওয়ার আগে স্থানীয় রামলীলায় সীতার অভিনয় করেই নাম করেছিলেন প্রাণ। যদিও এখনও ছবির ব্যাপারে স্পিকটি নট ঋষি। তাঁর উত্তর, তিনি মহিলার পরিচয় তিনি খুব শীঘ্রই জানাবেন।

জনপ্রিয়

Back To Top