আজকাল ওয়েবডেস্ক:‌ সোশ্যাল মিডিয়া জীবন বদলে দিয়েছে তাঁর। বিতর্কের মাঝেই ফের সুখের খবর তাঁর জন্য। একটি জাতীয় সংবাদমাধ্যমে প্রচারিত খবর অনুসারে, সলমন খান ৫৫ লক্ষ টাকার ফ্ল্যাট উপহার দিচ্ছেন রানুকে। শোনা যাচ্ছে দাবাং থ্রি ছবিতেও তাঁকে কাজে লাগাতে পারেন সলমন। সেখানে কমপক্ষে দুটি গান তাঁকে দিয়ে গাওয়ানোর কথা ভাবছেন তিনি। 
এমনিতে সলমন খান অনেক বলিউড জুনিয়রের কাছেই ভগবান তুল্য। কারণ, অনেকেই যাঁরা বর্তমানে বলিউডে দাপটে কাজ করছেন, তাঁদের প্রথমবারের জন্য হিন্দি সিনেমায় সুযোগ করে দিয়েছিলেন সলমন। একাধিক স্বেচ্ছাসেবী সংগঠনেরও সঙ্গেও তিনি যুক্ত। সেই সলমনই এবার পাশে দাঁড়ালেন রানুর। তিনিই একটি বিশাল মাপের ফ্ল্যাট দিচ্ছেন রানুকে। হিমেশ রেশমিয়ার সঙ্গে কাজ করার পর, নেপথ্য গায়িকা হিসেবেও তাঁকে নেওয়ার কথা ভেবেছেন সাল্লু ভাই। 
এর আগে সোশ্যাল মিডিয়ায় তাঁর গাওয়া গান ভাইরাল হওয়ার পর নানা জায়গা থেকে তিনি ডাক পেয়েছেন। সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার সুরে একটি ছবির গানে প্লেব্যাকও করেছেন তিনি। এছাড়াও কলকাতার দুর্গাপুজোয় তাঁর কণ্ঠে থিম সং রেকর্ড করেছেন কেউ কেউ। তাহলে এর পরে কেন এমন ভাবছেন তিনি?‌ তাঁর উত্তর অবশ্য এখনও মেলেনি।‌

জনপ্রিয়

Back To Top