আজকাল ওয়েবডেস্ক:‌ নিউজ চ্যানেলগুলিতে একটা কথা চালু আছে। বাইরে ভূমিকম্প হোক বা স্টুডিওয় আগুন লাগুক, সরাসরি খবর সম্প্রচারের সময় সঞ্চালককে অনস্ক্রিন ক্যামেরার সামনে নির্বিকারে খবর পড়ে যেতে হবে। সেটাই তাঁর কর্মদক্ষতার পরিচয়।
এমনই একটি ঘটনা ঘটল ইউক্রেনের একটি নিউজ চ্যানেলের সঞ্চালিকা মারিচ্‌কা পাডালকোর সঙ্গে। স্থানীয় সময় বৃহস্পতিবার যখন তিনি টিভিতে লাইভ বুলেটিন পড়ছিলেন, তখন তিনি অনুভব করেন তাঁর সামনের পাটির একটি দাঁত নড়ছে। একটুও বিব্রত না হয়ে তিনি খবর পড়তে পড়তেই ঠোঁটের উপর হাত ঢাকা দিয়ে আস্তে করে খুলে পড়া দাঁতটি বের করে নিয়ে আসেন। তারপর স্বাভাবিকভাবে সম্পূর্ণ বুলেটিন পড়া শেষ করেন। তাঁর এই অসাধারণ দক্ষতায় তাঁর সহকর্মীরা তো বটেই মারিচ্‌কা ঘটনাটি ইনস্টাগ্রামে পোস্ট করলে পর তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরাও। ইতিমধ্যেই ৩০,০০০টি লাইক এবং কয়েক হাজার কমেন্ট পেয়েছে মারিচ্‌কার পোস্ট। তাঁর পোস্টটি ইংরেজিতে অনুবাদ করেছে আরেকটি সংবাদমাধ্যম।
মারিচ্‌কা বললেন, তাঁর ২০ বছরের অভিজ্ঞতায় এমন ঘটনা এই প্রথম। তিনি ভেবেছিলেন হয়ত দর্শকরা ঘটনাটি খবর চলাকালীন খেয়াল করেননি। কিন্তু দর্শকদের পর্যবেক্ষণ ক্ষমতা দেখে তিনি চমৎকৃত। মারিচ্‌কা জানালেন, গত ১০ বছর আগে তাঁর মেয়ে যখুন ছোট ছিল, একবার একটা অ্যালার্ম ঘড়ি তাঁকে লক্ষ্য করে ছুড়ে মেরেছিল। তখনই ক্ষতিগ্রস্ত হয়েছিল সামনের পাটির দাঁত। সেটাই আচমকা বৃহস্পতিবার খুলে পড়ে।

জনপ্রিয়
আজকাল ব্লগ

Back To Top